গ্রামের বাড়ি ভ্রমণ পার্ট 2 ..

in #blog2 years ago

image.png

আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহ ,আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনার অনেক ভালো আছেন ।অনেকদিন পর কিছু সময় হয়ে উঠলো আর যখন হাতে সময় হয়ে ওঠে তখন কোনো দিকে না তাকিয়ে আমার মন ছুটে যায় আমার গ্রামের বাড়ির দিকে কারণ এখানে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে যাই হোক ।আমি আমার গ্রামের বাড়ির প্রথম পর্বটি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম ,চাকরি আমার সেই গ্রামের বাড়ি প্রথম পর্বটি আপনারা দেখেছেন আজ আপনাদের মাঝে আমি শেয়ার করব পাট 2্‌ চলুন আর কথা না বাড়িয়ে প্রকৃতির মাঝখানে কিছুক্ষণ ঘুরে আসা যাক ।


বন্ধুরা আশা করি আপনারা আমার এই ভিডিওটি মনোযোগ সহকারে দেখেছেন জানিনা কে আমার কার কেমন লাগবে তবে আমার কাছে এটা অনেক পছন্দের জায়গা আর যেহেতু আপনার আমার বন্ধু তাই আপনাদের মাঝখানে আমি আমার গ্রামের বাড়ি পরিবেশ ও প্রকৃতির অপরূপ সৌন্দর্য আপনাদের মাঝে শেয়ার করলাম ।দেখা হবে অন্য কোনো কনটেন্ট এর সাথে ততক্ষণ সবাই সুস্থ থাকুন ভালো থাকুন ।