ফুচকা খাই

in #foodlast year

WhatsApp Image 2022-11-23 at 23.38.36.jpeg

আসসালামু আলাইকুম কেমন আছেন আপনারা সবাই আশা করি ভালই আছেন ,
অনেকদিন থেকেই ফুচকা খেতে ইচ্ছে করছিল কিন্তু কোথাও ভালো ফুচকা পাচ্ছিলাম না আমার মনের মত তাই খবর নিয়েছিলাম কোথায় ভালো ফুচকা পাওয়া যায় পরিশেষে জানতে পারলাম কোথায় ভালো ফুচকা পাওয়া যায় তারপর চলে গেলাম সেখানে সেখানে গিয়ে পরিবেশটা আমার ভালো লাগে নাই কিন্তু হ্যাঁ খাবারের মান খুব ভাল ছিল ফুচকা খেতে খুব সুস্বাদু ছিল ঝাল টক ঠিক ছিল আর আমি অর্ডার করেছিলাম তেমন ফুচকা যেটা আমার কাছে খেতে খুব ভালো লেগেছে তো বন্ধুরা আমি আজকে আমার এই ফুচকা খাওয়ার ছোট্ট ভিডিও ক্লিপটি তোমাদের সাথে শেয়ার করতেছি আশা করি তোমাদের কাছে ভালো লাগবে তো চলো বন্ধুরা কথা না বাড়িয়ে দেখে আসা যাক আমার ভিডিওটি ,

আশা করি তোমাদের কাছে ভালো লেগেছে আমার এই ছোট্ট ফুচকা খেতে যাওয়ার ব্লকটি তোমরা আমার পাশে থাকবে এটাই আমার কাম্য তোমরা আমার পাশে থাকলে আমি তোমাদের জন্যে নিত্য নতুন কনটেন্ট নিয়ে হাজির হয়ে যাব প্রতিদিনের মতোই আজ আসি আবার দেখা হবে অন্য কোনো কনটেন্টের সাথে ততক্ষণ সবাই ভালো থাকবা সুস্থ থাকবা ,