Open mic cover music show...enjoy....আমার সোনা বন্ধুরে তুমি কোথায় রইলা রে?

in Hive Bangladesh3 years ago (edited)

▶️ Watch on 3Speak


সালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি সবাই অনেক ভাল আছেন আপনাদের মাঝে আরও একটি নতুন গানের ভিডিও নিয়ে হাজির হলাম আশা করি আপনাদের সকলের পছন্দ হবে।

এখন আর মিউজিক দিয়ে নাই থাকুক খালি গলায় আপনাদের মাঝে শেয়ার করতেই আমার জন্য ভালো লাগছে।

পছন্দ হবেনা সবাই জানে এবং যদি গানটি ভালো লাগে এবং কোথাও যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে আমাকে ক্ষমা দৃষ্টিতে দেখবেন

Name of this song....

আমার সোনা বন্ধুরে তুমি কোথায় রইলা রে?

Original Singer...
Majib pardeshi...

I want to show music lyrics...

দিনে রাইতে তোমায় আমি খুঁইজা মরি রে
আমার সোনা বন্ধুরে তুমি কোথায় রইলা রে?
আমার সোনা বন্ধুরে তুমি কোথায় রইলা রে?
দিনে রাইতে তোমায় আমি
দিনে রাইতে তোমায় আমি খুঁইজা মরি রে
আমার সোনা বন্ধুরে, তুমি কোথায় রইলা রে?
আমার সোনা বন্ধুরে, তুমি কোথায় রইলা রে?
প্রথম দেখার কালে বন্ধু, কথা দিয়েছিলে
প্রথম দেখার কালে বন্ধু, কথা দিয়েছিলে
ভুলিবে না মোরে এ জীবন গেলে
ভুলিবে না মোরে এ জীবন গেলে
যদি না পাই তোমারে, আমার জীবনের তরে
যদি না পাই তোমারে, আমার জীবনের তরে
সোনার জীবন আঙ্গার হইব
সোনার জীবন আঙ্গার হইব, তোমার লাইগা রে
আমার সোনা বন্ধুরে, তুমি কোথায় রইলা রে?
আমার সোনা বন্ধুরে, তুমি কোথায় রইলা রে?
ভুলতে পার বন্ধু তুমি, আমি ভুলি নাই
ভুলতে পার বন্ধু তুমি, আমি ভুলি নাই
মরণ কালে যেন বন্ধু
মরণ কালে যেন বন্ধু, একবার তোমায় পাই
পর কালে যেন বন্ধু, একবার তোমায় পাই
যদি না পাই সে কালে, প্রেম যাইব বিফলে
যদি না পাই সে কালে, প্রেম যাইব বিফলে
তখন কিন্তু বলব আমি
তখন কিন্তু বলব আমি, প্রেম কিছুই না রে
আমার সোনা বন্ধুরে, তুমি কোথায় রইলা রে?
আমার সোনা বন্ধুরে, তুমি কোথায় রইলা রে?
প্রথম দেখার কালে বন্ধু, কথা দিয়েছিলে
প্রথম দেখার কালে বন্ধু, কথা দিয়েছিলে
ভুলিবে না মোরে এ জীবন গেলে
ভুলিবে না মোরে এ জীবন গেলে
যদি না পাই তোমারে, আমার জীবনের তরে
যদি না পাই তোমারে, আমার জীবনের তরে
সোনার জীবন আঙ্গার হইব
সোনার জীবন আঙ্গার হইব, তোমার লাইগা রে
আমার সোনা বন্ধুরে, তুমি কোথায় রইলা রে?
আমার সোনা বন্ধুরে, তুমি কোথায় রইলা রে?
দিনে রাইতে তোমায় আমি
দিনে রাইতে তোমায় আমি খুঁইজা মরি রে
আমার সোনা বন্ধুরে, তুমি কোথায় রইলা রে?
আমার সোনা বন্ধুরে, তুমি কোথায় রইলা রে

ধন্যবাদ সবাইকে ভিডিওটি দেখার জন্য।

Thanks for visiting my account

mamun benner.jpg

I am Md. Mamun, Bangladeshi. However, due to work, I am currently living in Malaysia as an expatriate. I express my feelings through writing and share my experiences through video. But I love to sing, so I sing in my spare time. Love to make friends. Love and try to enjoy life.

Follow me on some of my online platform accounts where you will find me very easily

Follow me on hive

Follow 3speak video sharing platform

Follow YouTube

hive cover final.jpg


▶️ 3Speak

Sort:  

Music carao ganti osadharon hoice. Khub valo laglo khali golay ganti.

আমার সোনা বন্ধুরে এতদিন মিউজিক ছাড়া কেন গাইলেন নারে। হা হি হা। মিউজিক ছাড়া গান আপনার বেশ ভালো হয়েছে। এটি আমার অনেক পছন্দের একটি গান। আপনি সুন্দর ভাবে গানটি গেয়েছেন।

Apnr comment ta pore heavy moja pailam :D

Ha eto dine a asol voice asche,,darun laglo gan ta sotti vaiya,,, apnar voice asolei Sundor,,, thanks for sharing this video...

ভাই মিউজিক ছাড়া যদি গান করেন গানটা হয় সেরকম হয়। আপনার কন্ঠ এমনিতেই অনেক সুন্দর। যদি মিউজিক ছাড়া গান করেন তাহলে আরো বেশি ভালো হয়। আশা করি মিউজিক ছাড়া আপনার গানটি চালিয়ে যাবেন।

আপনার কন্ঠ অনেক সুন্দর।

vai evabei apni gan apnar moner moto song . amra o moja apitachi. dene raite apnar na eirokom gan gaile bondui apnake khuja ber korbe

ভাইয়া আপনার গানের গলা কিন্তু অসাধারণ। খুবই ভালো লাগলো আপনার কভার করা গানটি। এটা আমাদের দেশে খুবই জনপ্রিয় একটি গান। ধন্যবাদ ভাইয়া