Some time in the nature and river banks on morning!

in Hive Bangladesh3 years ago (edited)

▶️ Watch on 3Speak


Hello all nature loving friends.How are you all.I hope everybody is well.I hope everybody is having a great day.
PicsArt_03-02-06.38.51.png
Friends, first I woke up at 6am.I woke up and decided to go for a walk in the middle of nature.Because I think, If you walk in the middle of nature in the morning, your body stays good.The morning weather and nature are fresh.I also enjoy the beauty of nature in the morning.So this morning I went for a walk in the middle of nature.

I went to the river bank in the morning.There are many natural beauties on the banks of river.There are green nature on both sides of the river.I walked along the river for a long time.I enjoyed the natural beauty of the river and river banks.I crossed the river and went to the other side.In the morning I walked over the cold water of river.That moments I enjoyed so much.There I made a video.I shared the video with you here.If you watch this video,
then you will see those beautiful moments of mine on the river bank.In the morning you will see the natural beauty of the river and river banks.

Add My Facebook

Follow My Twitter

Subscribe My YouTube Channel

Thank you

@mdaminulislam

Aminul_Writing_banner-_type.png


▶️ 3Speak

Sort:  

ভাই এটা কি নদী নাকি অন্য কিছু? আমাদের এখানে উঁচু জমিতে এর চেয়েও বেশি পানি থাকে।নদীর মাঝখান দিয়ে একজন লোক সাইকেল নিয়ে যাচ্ছে অথচ আমাদের এখানে গ্রীষ্ম সম্পূর্ণ ভিন্ন। নদীতে কোন কাদা নেই শুধু বালি দেখা যাচ্ছে নিচে। পরিবেশটা সত্যিই অসাধারণ।নদী থেকে কিছু ধান গাছের দৃশ্য দেখা যাচ্ছে। সম্পূর্ণ মিডি আমার কাছে খুব ভালো লাগলো। ধন্যবাদ

Apnder gramti nodi elaka hoileo bes sundor.nodir pani eto kom j khali paye hatte parcn.sotti bisoyti onk mojar laglo. Panir vitor hatar mojai alada lage.sokal 6.30 tay apni gum tke ute hatte ber hoicen oi jonnoi rastay kono manus nai

Vai egula ki nadir pani?
Khub e clear and soccho pani, ha so somoy ta amader desher onek nadite pani thake na, eta farakkha badh er Karone hoy.
Thanks for sharing some beautiful scenery.

vai nodite to pani e nai, age ai sob nodite sarabochor pani thakto porjapto ar ekhon einodi gulo seginal hoiya geche sodhu borsar somoi pani theke, tobe nodir ase paser drisso kintu mon karar. dhonnobad apmake ato sundor ekta video bananor jonno

অনেক সুন্দর ভাই আবারো একটি অনেক সুন্দর ভিডিও আপনি আমাদের সাথে শেয়ার করলেন আসলে প্রকৃতির মাঝে হারিয়ে যেতে কার না ভালো লাগে সবাই চাই এই প্রাকৃতির মজা লুটে নিতে এবং আপনি যে নদীটি দেখালেন আসলে অনেক সুন্দর লাগছে বর্তমান আমাদের দেশে নদনদীর একপর্যায়ে আবর্জনা ভর্তি তে ভরে গিয়েছে কিন্তু আপনি যে নদীটি দেখালেন এটা অনেকটাই পরিষ্কার আছে আপনি পানিতে নামবেন এবং এটাও আসলে অনেক পরিষ্কার কারণ পানির উপর থেকে আপনার পায়ের পাতা গুলো খুব সুন্দর পরিষ্কার দেখা যাচ্ছে অনেক ভাল লেগেছে আপনার ভিডিওটি

ভাইয়া নদীতে তো পানি অনেক কম মনে হল। আসলে এই সময় পানি অনেক কম থাকে নদীতে।অসাধারণ নদী চারপাশের পরিবেশ খুবই ভালো লাগলো ইনজয় করলাম ভিডিওটি। ধন্যবাদ ভাইয়া

Shitkal e jkhn nodite pani kome jai tkhn kintu hete berate darun lage, ami jkhn age shohorer bahire jeta aii type kaj gulo kortam, panite paa vijatam. Dekhi summer ashle aikhankar lake gulote ghurte jabo... Valoi lage amr lake, nodi asob er embankment e ghure berate...