মজাদার গাজরের পুডিং ৷৷ Carrot Pudding Recipe.

in Hive Bangladesh3 years ago (edited)

▶️ Watch on 3Speak


আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমার নতুন আরেকটি রেসিপিতে আপনাদের সবাইকে স্বাগতম।
আজকের রেসিপিতে আমি আপনাদেরকে তৈরি করে দেখাবো গাজরের পুডিং।

IMG_20210301_193455.jpg

খুবই অল্প সময়ে ও কম উপকরণে আপনারা এই পুডিংটি বাসায় তৈরি করতে পারেন। এটা খেতে কিন্তু খুব মজা। এটা আমাদের স্বাস্থ্যের জন্য উপকারী একটি খাবার।

আশা করি আমার রেসিপিটি আপনাদের ভালো লাগবে।

আরো মজার মজার রেসিপি জন্য আমার ইউটিউব চ্যানেলটি দেখতে পারেন।

আমার ইউটিউব চ্যানেলঃ https://www.youtube.com/channel/UCHvNPM2DCMcHUemmoDfVzsQ/videos

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি আল্লাহ হাফেজ।


▶️ 3Speak

Sort:  

অসাধারণ হইছে ভিডিও টা। খাবার টাও অনেক মজার হইছে মনে হয়৷ তবে আপনার থাম্বনেইল দেখে আমি ফাস্ট এ আম মনে করেছিলাম৷
আর হ্যা, আপনার ভয়েস টা অনেক সুইট।

ধন্যবাদ।

Vai ai somoyer jonne eta perfect recipe cuz ekhon bazare pochur gajor pawa jay and besh sostao.
Tobe ami recipe ta shikhe rakhlam.

নিঃসন্দেহে আমাদের জন্য গাজর খুবই উপকারী একটি সবজি।আর আপনি গাজর দিয়ে পুডিং তৈরি করলেন রেসিপি টা দেখে খুবই ভালো লাগলো সুস্বাদু মনে হচ্ছে।এই রেসিপিটা আমি এখনো খাইনি তো দেখে লোভ লেগে গেলো।

Khubi valo laglo apnr pudding recipe ta. Dekhtei onk delicious lagce khaiteo onk testy. Thanks sundor ekta video share korar jnno.

ভাইয়া গাজার আমার খুবই প্রিয় এটি রান্নার সাথে সাথে আমি কাঁচা খেতে খুবই ভালোবাসি। খুবই ভালো লাগলো ভাইয়া আপনার ভিডিওটি

Gajor er haluya amr khub pochonder but carrot pudding ami age khokhono taste korinai. I should try to make it and taste it otherwise I should search in the superstore to buy it instantly... Thanks vhaiya for sharing the recipe...