Very Easy And Common Recipe Homemade Vendi Fry [ENG-BAN]

in Foodies Bee Hive3 years ago

Hello friends,
how are you all, i hope you are well.

Very Easy and General Recipe vendi Fry .
Today I came up with a new recipe again , Today's recipe is called vendi Fry , You all know this vendi , This recipe is very easy to cook at home , I will share with you today a very simple and delicious recipe , We all know that vegetables contain a lot of vitamins , Vendi is one of the most popular vegetables in our country , Many people like this recipe a lot , These vendi vegetables are usually slippery , This food is very easy to eat and it tastes much better , I hope you like my recipe today , Today I will tell you how to make vendi Fry and show it in the picture .

ভেরি ইজি ও সাধারণ রেসিপি ভেন্ডি ফ্রাই।
আজকে আমি আপনাদের সাথে আবারো নতুন একটি রেসিপি নিয়ে আসলাম , আজকের রেসিপির নাম ভেন্ডি ফ্রাই , আপনারা সবাই এই ভেন্ডি চিনেন , খুব সহজে বাসায় এই রেসিপি রান্না করা সহজ , আমি আজকে আপনাদের সাথে খুব সহজ এবং সুস্বাদু একটি রেসিপি আপনাদের সাথে শেয়ার করবো , আমরা সবাই জানি শাকসবজিতে প্রচুর পরিমান ভিটামিন থাকে , সবজি জাতীয় খাবারের মধ্যে এই ভেন্ডি সবজিও আমাদের দেশে অনেক জনপ্রিয় , অনেককেই এই রেসিপি অনেক পছন্দ করে থাকেন , এই ভেন্ডি সবজি সাধাৰণটো পিছলা হয়ে থাকে , এই খাবার খেতে অনেক সহজ হয় এবং এর স্বাদ অনেক বেশি , আমি আশাকরি আমার আজকের রেসিপিটিও আপনাদের কাছে ভালো লাগবে , আজকে আমি কিভাবে ভেন্ডি ফ্রাই করলাম তা বলবো এবং ছবিতে দেখাবো।

IMG20210322223909.jpg

First of all I need Wendy , I collected vendi as much as I could .

সবার প্রথমে আমার প্রয়োজন ভেন্ডি , আমি আমার পরিমান মতো ভেন্ডি সংগ্রহ করে রাখলাম।

IMG20210322215034.jpg

vendi may have a lot of dirt on her body , So vendi should be rubbed with fingers and cleaned well with water .

ভেন্ডি গায়ে অনেক ময়লা লেগে থাকতে পারে , তাই ভেন্ডি গুলো হাতের আংগুল দিয়ে ঘষে ভালো করে পানি দিয়ে পরিষ্কার করে নিতে হবে।

IMG20210322215407.jpg

Now I'll cut the vendis into small pieces .

এখন আমি ভেন্ডি গুলোকে ছোট টুকরো করে নিবো .

IMG20210322222125.jpg

I took onion pieces and raw chilli pieces .

পেঁয়াজ কুচি ও কাঁচা মরিচ টুকরো নিয়ে নিলাম।

IMG20210322223154.jpg

Now I will put the pan in the oven and wait until the pan is hot.

এখন চুলায় কড়াই বসিয়ে দিবো কড়াই গরম হওয়ার আগ পর্যন্ত অপেক্ষা করবো।

IMG20210322223204.jpg

When the pan is hot, pour oil into the pan and when the oil is hot, fry the onion in the oil.

কড়াই গরম হলে কড়াইয়ে তেল ঢেলে দিবো এবং তেল গরম হলে তেলের মধ্যে পেঁয়াজ কুচি ফ্রাই করে নিবো।

IMG20210322223229.jpg

Once the onions are fried, leave the vendi in the pan, and mix .

পেঁয়াজ ফ্রাই করা হয়ে গেলে ভেন্ডি গুলো কড়াইয়ে ছেড়ে দিবো , এবং মিশিয়ে নিবো।

IMG20210322223906.jpg

With vendi I will mix half a teaspoon of turmeric powder and the same amount of salt and pepper and cook for a while.

ভেন্ডি সাথে আমি আধা চামচ হলুদ গুঁড়ো ও পরিমান মত লবন ও কাঁচামরিচ দিয়ে ভালো করে মিক্স করে কিছুক্ষন রান্না করবো।

IMG20210322225228.jpg

Delicious vendi Fry will be ready to cook for a while , I think you like this recipe , If you like my recipe, please let me know in the comments , I hope you understand my writings , And if there is any mistake in my writing, I apologize , Thanks everyone.

কিছুক্ষণ রান্না করতে তৈরি হয়ে যাবে সুস্বাদু ভেন্ডি ফ্রাই , আমার মনে হয় আপনি এই রেসিপিটি পছন্দ করেন , যদি আপনি আমার এই রেসিপি পছন্দ করে থাকেন তাহলে অবশ্যই আমাকে মন্তব্য করে জানাবেন , আমি আশাকরি আপনারা আমার লিখাগুলো বুজতে পেরেছেন , আর আমার লিখাই যদি কোনো ভুল হয়ে থাকে তাহলে ক্ষমা করবেন , ধন্যবাদ সবাইকে।

I hope all of you will support me and encourage me to work , I will always try my best to give a good video.

Thank you all for visiting my page and giving your nice support.
@ayrin344

Sort:  

Jherosh vaji khete kintu amr darun lage, pura ak plate vaat kheye felte pari ami just aii vaji diye...

Apo amio same,,,ja valo lage khali vaji tay.