Sorry Dipannita !! সরি দীপান্বিতা !! Bangla Cover Song

in Threespeak3 years ago

▶️ Watch on 3Speak


Hello friends,
how are you all, i hope you are well.

Sorry Dipannita !! সরি দীপান্বিতা !! Bangla Cover Song

Song: Dipannita Drama:
Sorry Dipannita Singer: Tarif & Shifat

Today I shared a new bangla cover song video , with you through @threespeak

My new cover bangla song , watch the video.

I hope all of you will support me and encourage me to work , I will always try my best to give a good video.

Thank you all for visiting my page and giving your nice support.
@ayrin344


▶️ 3Speak

Sort:  

আজকে ব্যাকগ্রাউন্ডে রাখা পেপারে মোড়ানো লাল-নীল কাজগুলো বেশ ভালো লেগেছে। আর গানের সময় ড্রেসিং টেবিলের আয়নায় কাউকে দেখা যাচ্ছে। হি হি,, যাইহোক এই গান সম্ভবত আমি প্রথম শুনলাম আপনার কাছ থেকে। এই গান কখনো আগে শোনা হয়নি।

পিছনের ব্যাকগ্রাউন্ড এত প্রশংসা , এই গানটা আমার অনেক পছন্দের একটি গান , আমি অনেক শুনেছি , শুনতে অবাক ভালো লাগে আমার কাছে এই গানটা , ধন্যবাদ।

অসাধারণ হয়েছে, জতদুর মনে পরে এটা একটা নাটকের গান৷ একসময় এই গানটা অনেক বেশি শুনেছি৷ ধন্যবাদ, গানটি কাভার করার জন্য।

ভাইয়া আমি এই গানটা কোনো নাটকে আছে কিনা সঠিক জানিনা , তবে গানটা আমার কাছে অনেক ভালো লাগে , ধন্যবাদ আপনাকে আমার ভিডিওটি দেখার জন্য।

দারুন হয়েছে, আপনার গান গুলো যখন শুনি তখন শুনতে ভালো লাগে কারণ খালি গলায় এই রকম গান মানুষ খুব গাই। আজকের ব্রেকডাউনটা কিন্তু একটু ভিন্ন। মনে হয় প্রতিনিয়ত চেষ্টা করছেন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করার জন্য। ধন্যবাদ

প্রতিনিয়ত চেষ্টা করি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করার আসলে কথা তা ঠিক কিনা জানিনা , কিন্তু সুন্দর একটা পরিবেশ তৈরী করে গান গাওয়ার চেষ্টা করি , ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

আসলেই অনেক ভালো লাগলো একটু নতুন ধরনের গান আপনার মুখ থেকে শুনতে পারলাম আপনি গানটি যেভাবে শুরু উঠালেন আসলে আমার উঠাতে গেলে অনেক কষ্ট হয় এবং আমি মনে হয় এমন গান সুর দিয়ে যাইতে পারবো না কিন্তু আপনার কন্ঠ থেকে কিন্তু অনেক ভালো লাগলো অনেক মজা করলাম যে আপনি এই ধরনের গান এত সুন্দর করে গাইতে পারেন এবং একটি জিনিস আপনার পিছনের ব্যাকগ্রাউন্ড এর জন্য আজকে একটু অন্য রকমের লাগছে অনেক ভালো লাগছে আজকের পিছনের ব্যাকগ্রাউন্ড এর কাপড়টা

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি , আর পিছনে এটা কাপড় না রংগিন কাগজ দিয়ে সাজানো হয়েছে।

onek valo akta song sunlam abaro apnar sundor golai, dhonobad apnake sei sundor gan hoicce

Onek dhonnobad apnake amar video ti dekhar Jonno.

super akta song sunlam abaro apnar mayavora golai

Thanks for your comments.