My wife quarreled with my laziness for tomatoes | And then...

in BDCommunity3 years ago (edited)

66e54613-20b6-4ecf-a603-b0106734b648-f09d22dd-983e-4ddb-ad8c-2f80540293ad-v1.png


Hello

I hope you're having a great day.

Welcome back to another vlog in @threespeak where you'll be able to see my wife quarreled with my Laziness for tomatoes and then...


Then I didn't go to the market to buy tomatoes but I went to the rooftop of my uncle where he has some tomato plants with lots of tomatoes and I brought some fresh tomatoes from those plants for my wife and my wife got happy and then I could enjoy the laziness again. I tried to make the vlog dramatically like a short film. It's in Bangla language and who knows Bangla will understand it clearly and will find it funny, I hope. Others who don't understand our language might also find it funny with my lazy acting.


Watch the video to enjoy the moment.


Music Sources: Bensound/Youtube Library.


"The End"

"Be Good, Think Good and Do Good"

"Stay Home, Stay Safe & Let's Beat Corona".


Sort:  

ভিডিও টা ভালই লাগলো। সুন্দর থিম ছিল,তর জন্য এর আগেও টমেটো রাইথা দিছিলাম কিন্তু তখন আসলিনা। কিছু টমেটো চুরি হইসে। তাই পাকা টা আগেই ছেঁড়ে তর মামানি।

Theme ta kar idea dekhte hobe na??? Sundor to hobei.

Hmm bolsilen churi hoy er jonnoi r late korlam na... kacha tai niye ashlam.

Haha vaiya Darun video toiry korte paren tou apni,,,vabir kotha gula sei chilo,,,apnar siri diey namar video ta ekdom natok er moto hoice,,,bakita bollamna,,,hai hai tometo eto pochondo kore vabi,,,onek onek dhonnobad apnake onek enjoy korlam,,amar ero kom video onek valo lage,,

vabir kotha gula sei chilo

Hmm valoi bolse kheyal korlam.
Jodio ami jevabe shikhaisilam exact sevabe hoy nai tobuo chaliye disi.

Tomato chara asole amra 2jon e ranna kore shacchondo bodh kori na r tachara khawar somoyeo tomator salad ta obvosto hoye gese idaning.

Jene valo laglo j enjoy koreche.

টমেটো কি মানষে খায় কিন্তু আমি তো একেবারে সহ্য করতে পারিনা তারপরও অনেক সময় ভালো লাগে অনেক দিন পর পর যদি টমেটো দিয়ে মাছ দিয়ে রান্না করা হয় তাইলে খেতে ভালো লাগে আর যদি সালাদ বানানো হয় একটু মজা লাগে তাছাড়া এমনিতেই খুব একটা পছন্দ করি না যদি পারেন আমার জন্য কিছু পাঠিয়ে দিয়েন সালাত বানিয়ে খাবো

Ki j bolen vai... tomato j na khay se ki manusher moddhe pore naki?
Ei j first e bolen tomato manush khay kina abar bolen apnato onek somoye valo lagey... nijere manusher katare rakhen nai dekhtesi :D

Na apnar jonno pathano jabey na jehetu apni sojjo kortei paren na.

😄😄😄😄😄😄

Hahahahaha. 😀😀 moja pailm video dekhe.tomator jnno to apnr bou mata karap kore felce. Ses mes bouer voy e alsamotao cere j hare douraitecilen mone holo kkn j pore jan.😱😱wow ki sundor baby sirite apnr dike takaie ace.bahh bes tatka tomato to. Ei gula k basar chade lagaice?

R boilen na apu... shanti te alshemi niye ghumoteo pari na.

Haa tomato gach gulo amar mamar basar chaad e lagano.

hehe next level vlog and that kid is very cute. Tomato plant on terrace is looking great and there are also other plants. Well, i don't like green tomato but it's useful in emergency.

About that cute... right after I climbed upper stairs after I recorded that kid... I could hear the kid crying out of fear maybe cause I was like "Bhou... bhou... bhou" :D :D :D

রাত্রে টমোটো না নিয়ে কেন আসলেন? এর জন্য কঠিন শাস্তি দেয়া উচিত আপনাকে, স্বপ্নেও বাজার করে, হে হে হে
গাছে এই রকম সুন্দর এবং ফ্রেস টমোটে থাকতে কেউ বাজারে যায় কিনতে? আমারে ঠিকানাটা দেন ভাই কিছু ছিরে নিয়ে আসি, হে হে হে

Thikana: @sajibibon84 saheb er basar chaad.

haha , really you are getting lazy , and you get up very late, it is good my bhabi is caring you, dear brother tomatoes are looking so nice, i will try to adopt this method to plant tomatoes in my home, so from start to end video is so much nice, stay happy