ঈদের চতুর্থ দিনে আমার বেড়াতে যাওয়ার কথা ও আমার অনুভূতি

in BDCommunity3 years ago

হ্যালো আমার প্রিয় বন্ধুরা,
আশা করি সবাই খুব ভাল আছেন।
আল্লাহর রহমতে আমিও খুব ভালো আছি।

ঈদের চতুর্থ দিনে আমার বেড়াতে যাওয়ার কথা ও আমার অনুভূতি

আজকে ঈদের চতুর্থ দিন , আমি এবং আমার পরিবার সহ আজ বেড়াতে এসেছি আমার মামার বাসায় , গত দুইদিন ধরে যাবো যাবো বলেও যাওয়া হচ্ছেনা , কারণ আর কিছু না কারণ শুধু একটায় বাহিরের অবস্থা খারাপ , দেশের পরিস্থিতি ভালো না , দুই কথা পাঁচ কথা ভাবতে ভাবতে আজ বাবা সিদ্ধান্ত নিলো আমাদের সহ মামার বাসায় যাবে , মামার বাসা কোথায় সেটা বলবোনা , কিন্তু এই টা বলতে পারি আমাদের বাসা থেকে দুই ঘন্টা লেগেছে মামার বাসায় আস্তে , তবে ঢাকার খুব কাছে মামার বাসা , যাই হোক আজ সকাল ৯ তাই আমাদের বাসা থেকে রওনা হলাম ও মামার বাসায় আসলাম ১১ তার দিকে , মামা মামী ও আমার কাজিনরা দেখে কি খুশি হয়েছে বলার মতো না।

20210518_142350.jpg

20210518_142734.jpg

সত্যি এই মুহুর্থতা অনেক আনন্দের , আমি জানি এই সুন্দর মুহৃর্থগুলো সবার জীবনে আসে , মামার বাসার এরিয়া টা অনেক বড়ো , চারদিকে ভিবিন্ন রকমের ফুল গাছ নিজে থেকে হয়ে আছে , বাড়ির চারদিকে আগাছা জন্ম নিয়েছে অনেক , সবুজ ঘাস লতাপাতা দিয়ে ঘেরিয়া আছে বাড়িটি। আমরা গিয়ে ফ্রেস হয়ে খাওয়া দাওয়া করে আমার কাজিন র আমি একসাথে বাড়ির বাহিরে বেরিয়ে আসলাম ,চারদিকে ঘুরার জন্য , ও প্রাকৃতিক উপভোক করার জন্য। আর আমি ফোটোগ্রাফি করতে পছন্দ করি সেটা আপনারা জানেন , তাই সবুজ ঘাসের ফাঁকে ফাঁকে জন্ম নেয়া কিছু ফুলের ফোটোগ্রাফি করেছি।

IMG20210517171823.jpg

IMG20210517180542.jpg

মামার বাসার ছাদে উঠে আমি ও আমার কাজিনরা অনেক মজা করি এবং আমাদের কিছু ছবি তুলি , ছবি তুলা এখন প্রতিটা মানুষের ফ্যাশন হয়ে গেছে , তাই যে যেখানে থাকেনা কেন ছবি তুলতে হবে আর ফেইসবুক ইন্সট্রাগ্রাম তো আছেই , যাইহোক আমি আবার এগুলা থেকে সবসময় দূরে থাকার চেষ্টা করি , আর এগুলা আমার এত পছন্দ না , এভাবে সময় নষ্ট করলে নাকি আল্লাহর কাছে এই সময়ের জবাব দিতে হবে , তাই আমি সময় গুলো নষ্ট না করে ভালো কোনো কাজে লাগাতে চাই ,আমি সময়কে অনেক গুরুত্ব দিয়ে চলি , ছবি তুলতে তুলতে অনেক সময় পার হয়ে যায় বুজতেই পারলাম না , আমার থেকে আমার কাজিনদের ছবি তুলার প্রতি আগ্রহ অনেক বেশি , কিন্তু আমি এখানে আমার কাজিরদের ছবি শেয়ার করিনি , কারণ তারা এটাতে সম্মতি দেই নাই।

IMG20210517165658.jpg

IMG20210517171523.jpg

IMG20210517171527.jpg

IMG20210517171829.jpg

আমি আজকে আপনাদের সাথে আমার মামার বাড়ির যাওয়ার গল্প শেয়ার করছি , আমি জানি অনেকেই আমার পোস্ট পড়েন , আর যারা আমার এই পোস্ট পড়বেন তাদের ও মামার বাড়ির কথা মনে পরে যাবে , আপনারা চাইলে আমাকে মন্তব্য করে জানাতে পারেন আপনাদের মামার বাড়ির মজার মুহূর্ত কথা , আমি মামার বাড়ি এসেছি আজ প্রায় ২ বছর পর , আগে অনেক বার আসার সিদ্ধান্ত নিয়েও আশা হয়নি পরিস্থিতির কারণে , মামার বাড়িটা আমার কাছে অনেক ভালো লাগে , কারণ নিঃশব্দ নিরিবিলি একটা পরিবেশ , আর চারদিকে সবুজ প্রকৃতি , আমি এমন জায়গা অনেক পছন্দ করি , ঢাকা শহরে এমন জায়গা খুঁজে পাওয়া যাই না বললেই চলে।

IMG20210517171834.jpg

IMG20210517180601.jpg

IMG20210517180609.jpg

IMG20210517180612.jpg

IMG20210517180624.jpg

বন্ধুরা আমি আশাকরি আপনাদের কাছে আমার এই লিখা গুলো ভালো লাগবে , আমি সবসময় আপনাদের সাথে আমার অনুভূতি গুলো শেয়ার করে থাকি , আমি আমার আনন্দ ও অনুভূতি গুলো আপনাদের সাথে ভাগ করে নিতে পেরে আমি অনেক আনন্দিত হয় , আমি আশাকরি আপনারা শোনাই আমার অনুভূতি গুলো বুজবেন ও আমাকে সাপোর্ট করবেন ও আমার কাজ করার প্রতি আরো আগ্রহ তৈরী করতে সাহায্য করবেন , সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন , সবাইকে ধন্যবাদ।

Sort:  

Hi @farzanaakter, your post has been upvoted by @bdcommunity courtesy of @rehan12!


Support us by voting as a Hive Witness and/or by delegating HIVE POWER.

JOIN US ON