আরো একটি বিকেল

in BDCommunity4 years ago

খোলা আকাশের নিচে বসে থাকা, একা নয় তবুও একটু একা একা ফিল আসে। লেকের ধারে বাতাস আসবেই। বাতাসের কুনু বাধা দেয়ার ক্ষমতা কারো নেই।

বাতাসের তো আর বাধা ধরা কনো নিয়ম নেই। কেই প্রিথিবী তার অবাধ বিচরণ ক্ষেত্র৷ এই প্রক্রিতির নিয়ন্ত্রক সে৷ দক্ষিনা বাতাস না বইলে, কনো ফুল ফুটবে না৷ সকল ফুল এবং পাখিদের ওড়বার অধিকার নিয়ন্ত্রণ করে ।

খোলা বাতাসের মাঝে লেকের ধারে বসে প্রকৃতি উপভোগ করার মজাই আলাদা৷ এখন আমি জেখানে বসে আছি সেখানেই কিছু ছেলে সাতার কেটে চলেছে৷ দুরন্ত, এবং দুরন্তপনার চুরান্ত পরজায় শো করছে আমাদের।

received_322659255434729.jpeg

আমি বেশ ইঞ্জয় করে চলেছি। ভালোই লাগছে। কিছু মানুষ বরশি ফেলে বসে আছে, উদ্দেশ্য তাদের মাছ ধরা।

ইনাদের ধৈরজ দেখে আমি বিমোহিত । ইনারা নিজেরাও জানে না, লাস্ট কবে ইনাদের বরশি তে একটা মাছ ঠোকর দিয়েছিলো। মাছ গুলো জখন খুব ইচ্ছে হয় তাহাদের পেওতি ক্রিপা করিয়া একটা ট্রাই করলেই তাহারা ভীষন খুশি হয়ে ওঠে। এ জেনো এক সরগীয় সুখ৷ আহা, মতস প্রেম। অহাদের প্রেম দেখিয়ে আমি বিমোহিত হই। আমি ভাবি ইহারা ক্যামন করিয়া এতোটা উতসুক হইয়া বসিয়া থাকিতে পারে তাহার প্রেমিকার প্রতি৷ ইহাদের প্রেম কি এতোটাই গভীর??!!!!

received_640564553481750.jpeg

`

গছে কারন সারা এলাকায় বিদ্যুৎ সংজোগ বিচ্ছিন্ন। খোলা আকাশ রাতের আধারে কালো বরন ধারন করেছে। এক এলোকেশির বুকে আমরা আমাদের বিচরন৷ এই এলোকেশির মন আজ অনেক ভালো হয়তো। আমি আজ এই এলোকেশির প্রেমে পড়েছি। এলোকেশী আমি তোমার মাঝে হারিয়ে জেতে চাই।

Sort:  

This post earned a total payout of 0.020$ and 0.010$ worth of author reward that was liquified using @likwid.
Learn more.