সারাদিন আমি যেভাবে টুকিটাকি কাজ করে সময় পার করি পুরো ব্লক দিয়ে আপনাদের সঙ্গে শেয়ার করলাম

in #mylast year

image.png

আসসালামুয়ালাইকুম কেমন আছেন আপনারা সবাই আশা করি ভালোই আছেন আমিও ভালো আছি আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করবো সারাদিন আমার যেভাবে ব্যস্ততার মধ্যে পার করি টুকিটাকি সংসারের কাজ করে আমি আসলে আমার কাজগুলো ভালোলাগা থেকে করি এরমধ্যে আমি আমার মনের শান্তি খুঁজে পায় আর কি সারাদিন টুকিটাকি করে সবার সাথে কথাবার্তা বলে সময়টা আমার ভালই কেটে যায় আমরা আসলে জয়েন ফ্যামিলি ফ্যামিলি তে যারা থাকে তারা আসলে জানেন ফ্যামিলির মজাই আলাদা সবাই মিলে একসাথে গল্প আড্ডা খাওয়া-দাওয়া এর মাঝেই সারাদিন পার করা সন্ধ্যে হলেই সবাই মিলে বাইরে যাওয়া কোন চায়ের দোকানে অথবা ফুচকার দোকানে অথবা দেখা মিলবে কোন আভিজাত্য রেস্টুরেন্টের এভাবে করে আমি আমার পুরো দিন টাকাটাই চরণ বন্ধুরা কথা না বাড়িয়ে দেখে আসি আমি কিভাবে টুকিটাকি কাজ করে আমার পুরো দিন পার করি


আশা করি আমার ব্লগ টি আপনাদের কাছে ভালো লেগেছে ভাল লেগে থাকলে অবশ্যই আমার পাশে থাকবেন আর অবশ্যই আপনারা জানাবেন আপনারা আপনাদের সারাদিন সময় কিভাবে পার করেন আমার মত হয়তোবা কেউ সংসারের কাজে হয়তো বা কেউ কর্ম জীবনে ব্যস্তই থাকি আমরা সবাই তার মধ্যে আমাদের মধ্যে অনেকেই আমাদেরকে ভুল বুঝে সময় দিতে পারিনা আত্মীয়-স্বজন থাকলে যেটা হয় আশা করি তারাও আমার ব্লগ টি দেখে বুঝে যাবে যে আমি আমার ব্যস্ত সময়ে কিভাবে পার করি আর ভুল বোঝাবুঝি নিয়ে আসলে মানুষের জীবন একটা মানুষ কখনই এক জীবনে সুখী হতে পারে না এটা আসলেই সত্য আজ অনেক বড় হয়ে গেছি তাই হয়তোবা ভক্তি দিয়ে কথা বলছি কাউকে মনে আঘাত দিয়ে কথা বলার ইচ্ছা আমার নাই কথা বলতে বলতেই কথা বাড়বে বন্ধুরা কথা না বাড়াই আপনাদের সঙ্গে আবার দেখা হবে অন্য কোন কন্টেন্টের সাথে কতক্ষণ পর্যন্ত সবাই আমার সঙ্গে থাকবেন ভাল থাকবেন সুস্থ থাকবেন