Grape Mojito || Virgin GrapeMojito || Homemade recipe || recipe by annisha's cooking house ||

in #homemade16 days ago

আসসালামু আলাইকুম বন্ধুরা.

আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি যেই খাবারটি তৈরি করে দেখাতে যাচ্ছি সেটা হচ্ছে "Grape Mojito"....

আজকে আমি যেই জুসটি তৈরি করতে যাচ্ছি, এটা তৈরি করা খুবই সহজ। এটা যে কেউ ঘরে বসেই তৈরি করে নিতে পারে।

আমি খুব সহজেই আঙ্গুরের এই মজিতটি তৈরি করে দেখাচ্ছি। মাত্র সামান্য কিছু উপকরণ দিয়েই এই ভিডিওটি আজকে আমি তৈরি করেছি আশা করি আজকে এই বিরিয়ানির রেসিপিটি আপনাদের কাছে ভালো লাগবে।

তো চলুন কথা না বাড়িয়ে ভিডিওটি স্টার্ট করি আর আমি ভিডিওর মধ্যে দেখিয়ে দিয়েছি কি কি উপকরণ লেগেছে। আশা করি আজকের ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে।

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি..
সবাই ভালো থাকবেন...
আল্লাহ হাফেজ...

Sort:  

মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ।

আমার ভিডিওটি দেখার জন্য ও আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।