সেন্টমার্টিন ভ্রমণ

in #bdcomunity2 years ago

WhatsApp Image 2022-08-30 at 11.56.56 PM (1).jpeg

আসসালামু আলাইকুম ,

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমি কক্সবাজার হয়ে সেন্টমার্টিন যাবার অভিজ্ঞতা এতদিন কল্পনায় ছিল সেন্টমার্টিন তার অপরূপ সৌন্দর্য আমি সবসময় উপভোগ করতাম টেলিভিশনের স্ক্রিনে অথবা ফোনের স্ক্রিনে তার অপরূপ সৌন্দর্য দেখে নিজেকে ধরে রাখতে পারেনি লোভ সামলাতে পারেনি তার প্রেমে পড়ে যাই এবং ছুটে যায় সেন্টমার্টিন ।

যাবার উদ্দেশ্যে আমার অভিজ্ঞতাটা ভালো-মন্দ মিলিয়ে ছিল কারণ আমি যেমন প্রকৃতির মাঝে হারিয়ে যাওয়া প্রেমিকা তেমনি আবার ভীতু পানি আমার খুবই ভয় লাগে তারপরও সেন্টমার্টিনের অপরূপ দৃশ্যের প্রেমে পড়ে গিয়ে তাকে কাছ থেকে উপভোগ করার জন্য আমার আসলে সেন্টমার্টিন এর উদ্দেশ্যে রওনা হওয়া বন্ধুরা আপনারা কে কে গিয়েছেন সেন্টমার্টিনে এবং আপনাদের সাথে কোনো ধরনের বিপদ হয়েছে কিনা আমার আসলে জানা নেই ।

WhatsApp Image 2022-08-30 at 11.56.49 PM.jpeg

যদি আপনাদের সাথে কোনো রকম কোনো দুর্ঘটনা ঘটে থাকে তাহলে অবশ্যই আমাকে জানাবেন আর আমি সেন্টমার্টিন গিয়ে খুবই এক্সাইটেড ছিলাম এবং ভাবতেছিলাম আমি কি আসলেই সেন্টমার্টিন কিনা আমি বারবারই নিজেকে প্রশ্ন করতে ছিলাম প্রকৃতির মাঝে নিজেকে হারিয়ে ফেলে যে আমি কি আসলেই সেন্টমার্টিনে আসছি সেন্টমার্টিনের পানি অসাধারণ রং তেমনি পরিষ্কার তবে হ্যাঁ সেন্টমার্টিনে প্রত্যেকটি খাবার এবং প্রত্যেকটি জিনিস আপনি কিনতে যাবেন আপনাকে ডাবল দাম দিয়ে কিনতে হবে তারপরও চুপচাপ না থেকে খাবার-দাবার তেমনি তার সৌন্দর্য উপভোগ করা কিছু টুকিটাকি জিনিস কেনা পরিবারের জন্য ।

সেটা কিন্তু আর থেমেছিল নাম আর আমার অভিজ্ঞতার কথা আমি কি বলবো সবকিছু মিলেই অসাধারণ আমি সেন্টমার্টিন যাওয়ার ভিডিও আপনাদের সাথে শেয়ার করলাম ভালো লাগলে অবশ্যই ভিডিওটি দেখবেন এবং আমাকে জানাবেন কেমন লাগলো আপনাদের আমার এই ব্লগ তো বন্ধুরা আর কথা না বাড়াই চলেন দেখে আসি আমার সেন্টমার্টিনের ছোট্ট ভিডিও ব্লগ টি ।


বন্ধুরা আশা করি আমার এই ভিডিওটি আপনারা মনোযোগ দিয়ে দেখেছেন যদি আমার এই ব্লগ টি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আমার পাশে থাকবেন এবং আমি চেষ্টা করবো আপনাদের সাথে এরকম আমার অভিজ্ঞতার কথা আপনাদের সাথে শেয়ার করতে এবং ছোট ছোট ভিডিও আপনাদের সাথে শেয়ার করব আপনারা সবসময় আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য এবার বলি সেন্টমার্টিন থেকে আসার সময়টা আমাদের সাথে কি ঘটেছিলো ।

সেন্টমার্টিনে অনেকেই গিয়েছেন অনেকেই এই অভিজ্ঞতার উপভোগ করেছেন আবার অনেকে বা আমার মত নার্ভাস হয়ে পড়েছেন সেন্টমার্টিনে যেতে হলে আপনাকে সকাল 9 টায় যেতে হবে এবং পরদিন ব্যাক করতে হবে তিনটার দিকে না হলে আপনি কোন জাহাজ পাবেননা কক্সবাজার ফিরে আসার জন্য তেমনি আমরাও উঠে পড়ে ছিলাম তিনটার দিকে জাহাজের মধ্যে খুবই ভালো লাগতেছিল ।

কারণ আমরা ভিউ উপভোগ করার জন্য একদম টপ ফ্লোরে সামনে বসে ছিলাম প্রথমে তো অনেক আনন্দ লাগছিল যে সামনে থেকেও সমুদ্র উপভোগ করতে পারতেছি এবং বাতাস অসাধারণ লাগতেছিল যেটা আসলে মুখে বলে প্রকাশ করা যাবে না আমরা প্রথমে একটা ক্যানেল দিয়ে যাচ্ছিল তারপর যখন সমুদ্রের মাঝামাঝি আসলো জাহাজ আশেপাশে কিছু দেখতে পারছিলাম না হঠাৎ করেই দমকা হাওয়া যেন সবকিছু এলোমেলো করে দেওয়ার চেষ্টায় ছিল পানি উঠে গেছিলো প্রায় তিন তালার উপরে বাতাসের বেগে ।

এটা দেখে আমি অনেক নার্ভাস হয়ে পড়েছিলাম ওই টাইমটা আসলে আমি বলে বুঝাতে পারব না আমার ভেতরটা কেমন লাগছিল খুবই ভয়াবহ একটা দৃশ্য যেটা আসলে আমি ভিডিওর মধ্য আপনাদের দেখাতে পারিনি কারণ আমি নিজে হতভম্ব হয়ে চুপ করে ছিলাম এখন কি হবে আশেপাশে কিচ্ছু দেখা যাচ্ছেনা মধ্যসমুদ্রের মধ্যে শুধু আমাদের জাহাজটা ভাসছে গন্তব্যে যাচ্ছে আমরা কক্সবাজার যাব কিছুক্ষণ পর একজন ক্যাপ্টেন এসে আমাকে বোঝাাতে লাগলো ভয় পাওয়ার কিছু নাই এই সময়টা বাতাস হয়ে এরকম হয় অনেকেই ভয় পায় অনেকে বমি করে কিন্তু কিছুক্ষণ যাওয়ার পর আবার শান্ত হয়ে যাবে ।

ক্যাপ্টেন আমাকে অনেক বোঝানোর চেষ্টা করে কিন্তু আমি কোনোভাবেই মানতে পারতেছিলাম না তাই আমি একটা টাইমে কান্না করা শুরু করি আমার কান্না আমি নিজেই কন্ট্রোল করতে পারছিলাম না আর ক্যাপটেন যেটা বলেছিল যে বাতাসের জন্য এটা হচ্ছে এটা সত্য অনেক বেশি বাতাস ছিল জাহাজটা একবার পানির দিকে যাচ্ছিল একবার উপরের দিকে উঠতে ছিল ঢেউয়ের সাথে জাহাজটা খেলতে ছিল এটা আসলে খুবই কষ্ট বুকের ভেতরটা কেমন লাগতে ছিল আমি আসলে বলে বুঝাইতে পারবো না ।

তারপর ওভাবেই আমি পৌছাই তীরে তারপর তো অনেক আপসেট হয়ে পড়ছিলাম যে অনেক খারাপ কিছু হতে পারতো আমাদের সাথে সৃষ্টিকর্তা এ যাত্রায় বাঁচিয়ে দিয়েছে কে কে গিয়েছিলেন সেন্টমার্টিন আর এই অভিজ্ঞতাটা কার কার হয়েছে আমাকে জানাবেন আজ আসি আবার দেখা হবে অন্য কোনো কনটেন্ট এর সাথে ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

Sort:  

Congratulations @nimni! You have completed the following achievement on the Hive blockchain and have been rewarded with new badge(s):

You distributed more than 50 upvotes.
Your next target is to reach 100 upvotes.

You can view your badges on your board and compare yourself to others in the Ranking
If you no longer want to receive notifications, reply to this comment with the word STOP

To support your work, I also upvoted your post!

Check out the last post from @hivebuzz:

Hive Power Up Day - September 1st 2022
Support the HiveBuzz project. Vote for our proposal!

You post has been manually curated by BDVoter Team! To know more about us join our Discord.


Delegate HIVE POWER to us & earn HIVE daily.

FOLLOW OUR HIVE AUTO CURATION TRAIL