Spicy chicken wings || homemade recipes || recipe by annisha's cooking house ||

in #bdrecipe4 months ago

Spicy chicken wings || homemade recipes || recipe by annisha's cooking house ||

আসসালামু আলাইকুম বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের তৈরি করে দেখাতে চাচ্ছি খুবই মজাদার একটি খাবার আর তার নাম হচ্ছে "স্পাইসি চিকেন উইংস"।

এই খাবারটি আমরা কম বেশি সবাই রেস্টুরেন্টে খেয়ে থাকি আর এটা তৈরি করা যে কতটা সহজ আমার এই ভিডিও দেখলেই বুঝতে পারবেন। নিত্য প্রয়োজন উপকরণ দিয়েই আমরা এই খাবারটি তৈরি করে নিতে পারি। অনেক সময় রোস্ট করার পরে মুরগির যেই হাড্ডি থেকে যায় অথবা মুরগির যে পাখাগুলো থেকে যায় ওগুলো দিয়েই যে আমরা এত সুন্দর একটি খাবার তৈরি করতে পারি সেটা আজকে আমি আমার এই ভিডিওতে দেখিয়েছি।

তো চলুন কথা না বাড়িয়ে ভিডিওটি দেখেনি।।
আশা করি আজকের ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে।

ভিডিওটির মধ্যে আমি সকল প্রকার উপকরণের নাম ও সকল প্রকার উপকরণে কিভাবে ব্যবহার করেছি সেটা বর্ণনা দিয়েছি আশা করি ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে ।

আর হ্যাঁ ভালো লাগলে অবশ্যই আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমার পাশে থাকবেন ইনশাল্লাহ এরকম ভালো ভালো আরও অনেক রেসিপি নিয়ে আমি আপনাদের সামনে হাজির হব ।

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।।

Here is my social media links:👇👇

👉👉Facebook: https://www.facebook.com/Annishas-cooking-house-108518984961422/

YouTube Channel👉👉: https://youtube.com/channel/UCPtEsHkRBk81BWL2ehzBqQw