My Hivewatchers blacklist. My Hivewatchers blacklist. My apology to the Hive community for using fraudulent services of scammer mn-nazmul.

in #blog3 years ago (edited)

সবাইকে অভিবাদন
আশা করি সবাই ভাল আছেন?
আমি গত এক বছর ধরে হাইভ ব্যবহার করছি। যদিও বা হাইভ স্পার্ম সম্পর্কে আমার খুব একটা বেশি ধারণা নেই। "কিছুদিন আগে আমি কালো তালিকাভুক্ত স্ক্যামার @mn-nazmul এর কাছে HBD বিক্রি করেছি" (a few days ago I sold HBD to the blacklisted scammer @mn-nazmul ) । এক্ষেত্রে তার সাথে আমার একটি লেনদেন হয়েছিল । সে আসলে ব্ল্যাকলিস্টেড এই বিষয়ে আমার কোন ধারণা ছিল না । সে কারণেই তার কাছে আমার HBD ডলার গুলো বিক্রি করি, এই কারণে @spaminator এর থেকে আমি ডাউন ভোট পেয়ে যাচ্ছি। এবং আমার আইডিটি ব্ল্যাকলিস্টেড হয়ে যায় ।

আইডি ব্ল্যাকলিস্টেড আছে সাথে লেনদেন করা যাবে না এই বিষয়ে আমার কোন ধারণা ছিল না । সে কারণে আমি তার সাথে লেনদেন করেছিলাম যেটা আমার ভুল হয়েছে । আমি আমার ভুল স্বীকার করছি। আর আমি পরবর্তীতে এসব ব্ল্যাকলিস্টেড আইডির সাথে লেনদেন থেকে বিরত থাকব। আপনারা আমার ভুল টিকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আশা করি পরবর্তীতে আমি এই ধরনের ভুল আর করব না।

আমার আইডিটি ব্ল্যাকলিস্ট থেকে সরিয়ে নেওয়ার জন্য বিশেষ অনুরোধ জানাচ্ছি।

নিবেদক
@shohel370