BTC আয় করুন প্রতিদিন - ১০০% পেমেন্ট

in #btc6 years ago

সবাইকে আন্তরিক শুভেচ্ছা।

আজ একটি নতুন Make Money ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। যে সাইট থেকে আপনি প্রতিদিন কিছু টাস্ক কমপ্লিট করে BTC আয় করতে পারবেন।

আসুন কথা না বাড়িয়ে প্রোগ্রামটি নিয়ে আলোচনায় চলে যাই।

শুরু কথাঃ

আমি এই সাইটটিতে প্রায় দু মাস আগে জয়ন করেছিলাম। কিন্তু, জয়েন করার পরে আমি সাইটটিতে কাজ করিনি। আসলে এমন অনেক প্রোগ্রাম ইন্টারনেটে থাকে এবং এগুলো প্রায় সব স্ক্যাম। তবে গতকাল ১১ এপ্রিল ২০১৮ তে মেইল চেক করতে গিয়ে এই সাইট থেকে আসা মেইলটি চোখে পড়ে। আমি মেইলটী চেক করলাম। মেইলটি একটি রিমাইন্ডার মেইল। ওখানে বলা আছে, ৪টি টাস্ক আমার জন্য জমা রয়েছে যা কমপ্লিট করলে আমি ৩+ডলার পেতে পাবো।

মেইলটা ওপেন করে নিউ ট্যাবে গিয়ে সাইটের রিভিউ পড়লাম। পড়ে আমার কাছে ভালো মনে হল। তো ঝটপট আমি টাস্কগুলো কমপ্লিট করে BTC Wallet পেমেন্ট রিকোয়েস্ট পাঠালাম। রিকোয়েস্ট পাঠানোর ১ঘন্টার মধ্যে আমার একাউন্টে টাকা চলে এলো :) । আমিতো মহা খুশী। যদিও পেমেন্ট খুবি নগণ্য। মাত্র ৬ডলার ছিলো। কিন্তু খুশী এই কারনে হয়েছি যে, আমার বন্ধুদের জন্য একটা সজহ কাজ পেয়েগেলাম এটা মনে করে।


এখানে জয়েন করুনঃ Earn.com

যে ভাবে কাজ করতে হয়ঃ

প্রথমে এই প্রোগ্রামে, এই লিঙ্ক থেকে SingUp করে নিন। এবারে আপনার মেইল থেকে একাউন্টটি ভেরিফাই করে নিন। লগইন করুন। লগইন করার পরে আপনার প্রোফাইলটি সেটাপ করে নিন। প্রোফাইল কমপ্লিট সেটাপের জন্যও আপনি মোট ৩ডলার পাবেন।

প্রোফাইল সেটাপ হয়ে গেলে, টাস্ক চেক করুণ। যদি কোন টাস্ট এসে থাকে তাহলে সেগুলো কমপ্লিট করে ফেলুন। ***টাস্ক কমপ্লিট করতে আপনার মোবাইলে Telegram এপ্লিকেশনটি ইন্সটল থাকা জরুরী। কারণ বেশীর ভাগ টাস্কে তাদের Telegram গ্রুপে জয়েন করতে বলবে এবং আপনার টেলিগ্রাম আইডি দিয়ে ভেরিভাই করতে হবে। ভেরিফাই হয়ে গেলে Accept/Approve দেখাবে। এবং ডলার আপনার একাউন্টে চলে আসবে। খুবি সহজ।

Payout:

এই সাইট থেকে পেআউট নিতে আপনার একটি BTC Wallet এর প্রয়োজন হবে। Official ভাবে তারা Coinbase সাজেস্ট করেন। তবে অন্য যে কোন একাউন্ট ব্যবহার করতে পারবেন। আমি আমার Bittrex ওয়ালাটে সরাসরি পেমেন্ট উইথড্র নিয়েছি।

একাউন্ট ক্রিয়েট করতে অথবা টাস্ক কমপ্লিট করতে কোন সমস্যা হলে, অবশ্যই কমেন্টে জানাবেন।

Facebook: Work With AFM Shajib

Payment Proof


payment proof.PNG


follow upvote resteem.png

Sort:  

good post thanks for sharing, ..

please support me @elsacantik thank you