Where does Imran go?

in #busy6 years ago (edited)

আমি অনেক দিন পর কোথায় বেড়াতে গেলাম। আমি বেরাতে গিয়েছিলাম গফরগাও এ হোসেনপুর এলাকায় সাথে আমার এক বন্ধু ছিল। সেই আমাকে ঐ খানে নিয়ে গেছে। কারন আমি আগে এই খানে কখনো যাইনি। আমারা দুই জন অনেক মজা ও করেছি। আমি প্রায় সময়ে কোথায় বেড়াতে যাই। কিন্তু আমার মন মতো বেরাতে পারি না। এমন একটা যাইগায় যাই যেখানে আমার ভাল লাগে।

আর এখানে অামার কিছু বেরাতে যাওয়ার কিছু ছবি দেয়া হল।

20180628_175323.jpg
20180628_175552.jpg

যেখানে গিয়েছিলাম , এই ব্রিজ টি ভালই বড় এই সেতু টিতে হাজার হাজার মানুষ পারাপার হয়। এবং তাদের যাতায়েত ব্যবস্থা অনেক ভাল এখন। ময়মনসিংহ থেকে গফরগাও প্রায় 55 কিলোমিটার । আমারা সোখানে মটরসাইকেল দিয়ে গিয়েছিলাম। এখন একটি ছবি.....................

20180628_175359.jpg
তারপর আমারা সন্ধায় রৈানা দিয়ে দেই আমাদের আসতে প্রায় ৪৫ মিনিট লাগে।
সবাই । ভাল থাকবেন। ধন্যবাদ।