Chicken Dump-stick || homemade recipes || recipe by annisha's cooking house ||

in #chickenlast month

আসসালামু আলাইকুম বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন। তো আজকে তৈরি করে দেখাতে যাচ্ছি চিকেন ডাম্প-স্টিক আর এটা আলাদা ভাবে তৈরি করে দেখাবো।

IMG_20240310_222927.jpg

এই খাবারটি আমরা কম বেশি সবাই পছন্দ করি আর আর এই খাবারটা আমরা কমবেশি বাসায় ট্রাই করেই থাকি। আমরা বেশ যেভাবে বাসায় ট্রাই করি বা যেভাবে বাসায় তৈরি করি সেটা একটু আলাদা আর আজকে আমি আপনাদের যেভাবে তৈরি করে দেখাবো এটা একটু আলাদা। আর দুটোর স্বাদ ও কিন্তু আলাদা তো আশা করি আজকের ভিডিওটি আপনাদের কাছে খুবই উপকারী হবে।

IMG_20240310_192245.jpg

IMG_20240310_220541.jpg

আমরা চিকেন ড্রামস্টিক যেভাবে বাসায় তৈরি করি তাতে মাংসের ভিতরে কাঁচা কাঁচা থেকে যাওয়া সম্ভাবনা থাকে। কিন্তু আজকে আমি আপনাদের যেভাবে তৈরি করে দেখাতে যাচ্ছি, এটাই কাচা থাকার কোনই সম্ভাবনা নেই।

IMG_20240310_222046.jpg

তো চলুন কথা না বাড়িয়ে ভিডিওটি দেখেনি।
আশা করি আজকের ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে।

ভিডিওটির মধ্যে আমি সকল প্রকার উপকরণের নাম ও সকল প্রকার উপকরণে কিভাবে ব্যবহার করেছি সেটা বর্ণনা দিয়েছি আশা করি ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে ।

আর হ্যাঁ ভালো লাগলে অবশ্যই আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমার পাশে থাকবেন ইনশাল্লাহ এরকম ভালো ভালো আরও অনেক রেসিপি নিয়ে আমি আপনাদের সামনে হাজির হব ।

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।।

Here is my social media links:👇👇

👉👉Facebook: https://www.facebook.com/Annishas-cooking-house-108518984961422/

YouTube Channel👉👉: https://youtube.com/channel/UCPtEsHkRBk81BWL2ehzBqQw