সেই রাত

in #comedy3 years ago
অনেক দিন আগের কথা।।।। তখন আমি ক্লাস ওয়ান এ পড়তাম।।আমাদের গ্রামের বাড়িতে পুরাতন একটি আমের গাছ ছিল(এখন আর নেই)।।।ছোট বেলা থেকেই ভুতের প্রতি আলাদা একটা ঝোক ছিল আমার।।তাই যখনি সময় পেতাম তখনি কাকুর কাছে ভুতের গল্প শুনতাম।।। ঘটনাটা যেদিন ঘটেছিল সেদিন বাবা মা র সাথে গ্রামের বাড়িতে গিয়েছিলাম।।।।তো আমার সাথে যেটা ঘটেছিল সেটা আমার গ্রামের বাড়িতে।।।

img_0.6336039180054787.jpg

গরমের সময় ছিল তখন।।।।।হঠাতি কারেন্ট চলে যায় তাই আমরা সবাই মিলে বাইরে বের হই।।।।বাবা মা বসে আছে।।। আমি আমার সেই কাকুর সাথে মজা করছিলাম।।।।।
তখনি কাকু আমাকে বলল "তোমার তো ভুতের প্রতি খুব ঝোক।।।চলো তোমাকে আজকে ভুত দেখাব।।।"
কিছুক্ষন এর জন্য কাকুর কথা গুলো একটু অন্য রকম লাগছিল।।
আমি কিছুটা ভয়ের সাথে কাকুর দিকে তাকিয়ে বললাম "না,আমি দেখব না।।।"

img_0.5267957635118469.jpg

তারপর আমি যখন আমার বাবা মা র দিকে তাকাই তখন আমার মনে হয়েছিল তারা যেন আমার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে।।।সেটা দেখে আমি খুব ভয় পেয়ে যাই।।।আর খুব জোরে জোরে তাদের ডাকতে থাকি।।।। কিন্তু তাদের কোনো সাড়া পাই না।।।।
আর সেই মূহুর্তে কাকু আমাকে কোলে তুলে নিয়ে বলল, "ঔ আম গাছটির উপরে তাকাও।।।।"
আমি খুব ভয়ে সেই আম গাছটার দিকে তাকাই।।।।।তাকানোর পর আমি যেটা দেখলাম সেটা হলো একটা কাটা মাথা আম গাছটার উপরে ঝুলে আাছে।।।।।সেটা দেখার সাথে সাথে আমি চোখ বন্ধ করে খুব জোরে চিৎকার করছিলাম।।।।।খুব জোরে জোরে আবারো বাবা মা কে ডাকলাম কিন্তু তাদের কোনো সাড়া পেলাম না।।।।আমার চোখ দিয়ে জল পড়ছে আর আমার পুরো শরীর কাপছে।।।।
চোখ খুলে দেখলাম যে আমি আমার বাসায় (গ্রামের বাড়িতে নয়)বাবা মা র সাথে ঘুমিয়ে আছি।।।যখন পুরোপুরি সেন্স আসলো তখন নিজেকে বললাম,"কুল অনিক কুল।।।।।এইটা এতোক্ষন সপ্ন দেখলি তুই।।।"
ভাগ্যিস এইটা স্বপ্ন ছিল।।।।না হলে তো কষ্ট করে ক্লাস ওয়ান থেকে টেন এ ওঠা হতো না।।।।
#বিঃদ্রঃ একটা স্বপ্নকে কেন্দ্র করে গল্পটা লিখেছি।।।আর কোনো ভুল ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন।।।ছবিগুলো আপনাদের দৃষ্টি আকর্ষণের জন্য দেওয়া হয়েছে।।

Sort:  

My tweet posh

Nice one, Why you didn't select any community.

That was my mistake