এয়ারড্রপ নিয়ে সামান্য আলোচনা।

in #crypto5 years ago

images (4).jpeg
source

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের বলতে চাচ্ছি এয়ারড্রপ নিয়ে সামান্য কথা। উপরে যে পিকচার আপনারা দেখতে পাচ্ছেন এই পিকচারে দেখা যাচ্ছে cypto... এই Crypto কি এটা সম্পর্কে যারা অনলাইনে ইনকাম করে তারা বলতে গেলে সবাই জানে তাই আমি এই ক্রিপ্টো সম্পর্কে নতুন করে আর কিছু বলতে চাইনা বা বলছিনা। এখন আমি বলব এয়ারড্রপ সম্পর্কে।
images (5).jpeg
source
এয়ারড্রপ কি এটা সম্পর্কে যদি আমি আপনাদের বলতে যাই তাহলে অনেক্ষন লাগবে সো আমি অতি সামান্য ধারনা দিব। কোন একটা কয়েন যখন নতুন বাজারে আসে তখন তারা কিছু বোনাস দিয়ে থাকে যেমন আমি যদি ওদের কয়েনের একটা সাইট বা একটা এপ্সে একাউন্ট করি তাহলে তারা আমাকে কিছু ফ্রিতে কয়েন দিয়ে থাকেন সো যখন এই কয়েন টা বাজার লিস্টেড করবে তখন এইটা আমরা সেল দিতে পারব আর অনেক সময় দেখা যায় কয়েন কিছু ফ্রিতে দিল তারপর উধাও হয়ে গেল। আবার অনেক সময় দেখা যায় বাজার লিস্ট করতে ১ বছরের ও বেশি সময় নিল তারপর বাজার লিস্ট করল আর আপনিও আপনার কয়েন সেল করে দিতে পারলেন। এখানে আপনাকে সেল দেয়ার জন্য অপেক্ষা করতে হল ১ বছর তাইলে বুঝা গেল আপনি যদি এয়ারড্রপ নিয়ে কাজ করতে চান আপনার প্রথমে লাগবে অপেক্ষা। আপনি যদি অপেক্ষা করতে না জানেন তাহলে আপনার এয়ারড্রপ নিয়ে কাজ করার কোন দরকার নাই।