How to Colorize Black and White Photos in Photoshop CC || Bangla Tutorial

in #dtube5 years ago


The Most Realistic Way to Colorize Black and White Images and Create Natural Skin Tones in Photoshop. Using Color Balance, in this tutorial, we will learn how to Screen colors from real skin and apply it to our image.
Best Photoshop CC Tutorial in Bangla

আপনি আমার এই ভিডিওটি যদি শুরু থেকে শেষ পর্যন্ত মনযোগ সহকারে দেখেনে এবং প্র্যাক্টিস করেন তাহলে আপনি যে কোন ধরনের সাদাকালো ছবিকে প্রফেশনাল কোয়ালিটির রঙ্গীন ছবিতে রুপান্তর করতে পারবেন এবং আপনাকে ফটোশপে এক্সপার্ট হতে কেউ আটকাতে পারবে না। কারন এই একটি মাত্র ভিডিওতে ফটোশপের অনেকগুলো ফিচার রয়েছে। যেমন ধরুন
পোশাক কালার করা,
স্কিন কালার করা,
কাস্টম কালার তৈরী করা,
কালার ম্যাচিং করা,
চুল কালার করা,
ছবির কোন অংশ না কেটে ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করা।
আমার এই ভিডিওটি যদি আপনাদের নুন্যতম উপকারে আসে তাহলে আমার চ্যানেলের সার্থকতা। আপনারা উপকৃত হলে আমি নিজেকে ধন্য মনে করবো।
ধন্যবাদ সবাইকে আমার সাথে থাকার জন্য এবং আমাকে সাপোর্ট করার জন্য।

Please SUBSCRIBE to Tech bangla IT, Thanks.


▶️ DTube
▶️ YouTube