You are viewing a single comment's thread from:

RE: আমার "ঈদুল আযহার" কিছু বিশেষ ইমসনাম মুহূর্ত!!

in #eid6 years ago

bro...i am speechless....i think..you should pray to allah...allah is great...allah help you...so... dont be upset and dont worry

Sort:  

ভাই আমি তাকে কখনো ক্ষমা করতে পারবোনা! 😖😖😖
সে আমাকে নানাভাবে কষ্ট দিয়েছে!
মানসিকভাবে, শারীরিকভাবে, এবং পারিপার্শ্বিকভাবে।
আপনি জানেন তার জন্য আমার মা অনেক কষ্ট পাইছে! 😖😖😖
কথাটা শুনে হয়তো অবাক হচ্ছেন!
কিন্তু এটাই সত্যি, আমি শারীরিকভাবে অনেক অসুস্থ হয়ে পড়ছিলাম।!
ডাক্তার আমাকে দেখে তিনটা স্যালাইন 💉 দেওয়ার জন্য বলছিল, দুইটা হাসপাতলে গিয়ে দিছিলাম।
কিছুটা সুস্থ হওয়ার পর বাকিটা বাড়িতে এসে দিছিলাম।
আমাকে নিয়ে ফ্যামিলির মধ্যে অনেক পেশার করছিল।
আমার আম্মু আমাকে জিজ্ঞেস করছিল এসব হওয়ার কারন কি?
আমি লজ্জায় কিছু বলতে পারি নাই!😷
আপনি বলেন আমি কিভাবে বলি?
তাই বিচারটা আল্লাহর কাছে ছেড়ে দিলাম, কারণ তিনি ছাড়া ভালো ভাবে আর কেউ বিচার করতে পারবে না।
আমি যেন নিজেকে কন্ট্রোল করতে পারি, আল্লাহ যেন আমাকে সেই তৌফিক দেয় আমার জন্য দোয়া করবেন।