সত্য বলে সাহস করে এগিয়ে চলো।

in #esteem6 years ago (edited)

ভালোবাসার কোন সীমানা নাই সে আমি জানি।
সময়গত কোন বাধ্যবাধকতা নেই তাও মানি,
সুন্দরকে আমরা সবাই ভালোবাসি তাও জানি।
সত্যকে লালন করা যে ভালবাসারই ধর্ম,
এমনই লালন করে পালন করেই বা কর্ম।
আমি তোমাকেই ভালবাসি।।
যে সত্যবলো,সাহস করে এগিয়ে চলো,
নিজ স্বার্থকে তুচ্ছ করে জাতীয় স্বার্থকে জাগিয়ে তুলে
আমি তোমাকেই ভালবাসি।।
দায়িত্ববোধ যার কাঁধে, সকলের তরে যিনি সাধেন,
মিথ্যাচারের অভিনয়ে জীবন পথ নাহি ।
সবাই অামায় ভালোবাসে আমি ভালোবাসি তাকে।
অামি তোমাকেই ভালোবাসি।।
যিনি সত্যের পথচেয়ে বসেছে সত্য সুন্দরের পানে,
যারনির্মল দৃষ্টি কেবলই মঙ্গল বয়ে অানে।
তোমরা মিথ্যে ভেবনা, আমি তাকেই ভালোবাসি।
কী করব বলো!সত্য যে অামায় ভালোবেসেছে বড়
সত্যি বলছি! আমি তোমাকেই ভালোবাসি।ভালোবাসা মানেই গভীরতা।

Sort:  

ভালোবাসার হাজারো বাধা থাকে কিন্তত এর সিমা থাকে না! যার সীমা শেষ হয় মৃত্যুর মাধমে।