Blue sky natural beauty some photography.

in CCH15 days ago

Bismillahir Rahmani Rahim.
Assalamu Alaikum to all my friends how are you all I hope you all are fine and healthy natural scenery beautiful colored cloudy sky I have come to present some photography I hope you will like these photography.

Sometimes we like to enjoy such a beautiful view of the sky and we all want to enjoy it friends this is the beautiful view you can see these are where i am located now a view outside that place after a long time today i went for a walk outside from there i I can photograph this beautiful scene.

If you can capture su


ch a beautiful scene on your mobile, tell me who doesn't like it. Of course, I also liked it a lot to be able to capture this beautiful scene on my mobile and I will share such a beautiful natural scene with you. Everyone to be with me.

বিসমিল্লাহির রহমানির রহিম।
আসসালামু আলাইকুম আমার সকল বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি আপনার সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন প্রাকৃতিক দৃশ্য আকাশের সুন্দর রঙিন করা মেঘলা আকাশ কিছু ফটোগ্রাফি উপস্থাপনা করব বলে চলে এসেছে আশা করব আপনাদের এই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

মাঝে মাঝে আকাশের এমন সুন্দর দৃশ্য আমাদের উপভোগ করতে ভালো লাগে এবং আমরা সবাই উপভোগ করতে চাই বন্ধুরা এই যে সুন্দর দৃশ্য আপনারা দেখতে পাচ্ছেন এগুলো আমি যেখানে অবস্থিত আছে এখন বর্তমানে সেই জায়গার বাহিরের একটি দৃশ্য অনেকদিন পরে আজকের বাহিরে একটু হাঁটাহাঁটি করার জন্য চলে যাই সেখান থেকে আমি এই সুন্দর দৃশ্য ফটোগ্রাফি করতে পারি।

নিজের মোবাইলে এমন সুন্দর সুন্দর দৃশ্য ধারণ করতে পারলে কার না ভালো লাগে বলুন অবশ্য আমারও অনেক ভালো লেগেছিল এই সুন্দর দৃশ্য নিজের মোবাইলে বন্দি করতে পেরে এবং এমন সুন্দর সুন্দর প্রাকৃতিক দৃশ্য আপনাদের মাঝে শেয়ার করব ইনশাল্লাহ বন্ধুরা আজকের মত এখানেই শেষ করছি সবাই ভালো এবং সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে আমার সাথে থাকার জন্য।