কাঁচা কলার ভর্তা ৷৷ Green Banana Chatni Recipe.

in Foodies Bee Hive3 years ago

IMG_20210430_233811.jpg

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমার নতুন আরেকটি রেসিপিতে আপনাদের সবাইকে স্বাগতম।

আজকের রেসিপি তে আমি আপনাদের তৈরি করে দেখাবো তেতুল ও কাঁচা কলা দিয়ে খুব সুস্বাদু একটি ভর্তা।

এই ভর্তাটি শহর এলাকায় বিভিন্ন রাস্তার মোড়ে হকারদের বিক্রি করতে দেখাযায় কিন্তু বাইরের এই খাবারগুলো স্বাস্থ্যসম্মত হয়না। তাই আজ আমি আপনাদেরকে দেখাবো ঘরে কিভাবে খুব সহজে এই ভর্তা টি তৈরি করবেন।

এটা খেতে কিন্তু ভীষণ মজা এটা দেখলেই জিভে জল চলে আসে। তো চলুন দেখে নিন কীভাবে এই মজাদার কাঁচা কলার ভর্তা টি তৈরি করবেন...

আরো মজার মজার রেসিপি জন্য আমার ইউটিউব চ্যানেলটি দেখতে পারেন।

আমার ইউটিউব চ্যানেলঃ https://www.youtube.com/channel/UCHvNPM2DCMcHUemmoDfVzsQ/videos

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি আল্লাহ হাফেজ।