# THE DAILY DIARY GAME (11-08-2021) A NICE DAY

in Hive Learners3 years ago

আসসালামু আলাইকুম


আশা করি আপনার সবাই ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আজ ১১ আগস্ট ২০২১ রোজ বুধবার । আজকে আমি আপনাদের সাথে আমার আজকের দিন সম্পর্কে বলবো। চলুন তাহলে শুরু করা যাক।

সকাল


IMG_20210811_113450.jpg

আজকে সকাল ৮ টার সময় ঘুম থেকে উঠেছি। তারপর আমি ব্রাশ করলাম। তারপর আমি নাস্তা করলাম। তারপর আমি গেলাম জমি বাড়িতে। জমির বাড়িতে গিয়ে কিছু ঘাস কেটে বাসায় নিয়ে আসলাম। তারপর সেই ঘাস ধুয়ে নিলাম। তারপর আমি হাত পা ধুয়ে নিয়ে আমি বাসবাগানে গেলাম। সেখানে গিয়ে কিছু সময় বসে আড্ডা দিলাম। তারপর আবার বাসায় আসলাম। তখন প্রায় ১১ টা বাজে। তারপর আমি পার্বতী পুর গেলাম।


দুপুর


IMG_20210809_125812.jpg

তারপর পার্বতী পুর গিয়ে আমি কম্পিউটার চালানোর জন্য। সেখানে গিয়ে কিছু সময় কম্পিউটার চালাইলাম। প্রায় ১ ঘন্টা কম্পিউটার শিখে তারপর বাহিরে আসলাম। তারপর একটা চার্জার লাইট ভালো করে নিলাম। সেই লাইটের ৪ টি ব্যাটারি ছিলো। সব গুলো ব্যাটারি নষ্ট হয়ে গেছে। আবার সব ব্যাটারি পালটাই নিলাম। তারপর বাসায় আসলাম। বাসায় এসে দুপুর ২ টা বাজলো। তারপর গোসল করলাম। কিছু খাওয়া করে আমি শুয়ে একটু রেস্ট করলাম।


বিকাল


IMG_20210811_181830.jpg

তারপর আমি বিকেল ৫ টার সময় ঘুম থেকে উঠলাম। তারপর আমি ফ্রেশ হয়ে নিলাম। তারপর কিছু শুকনো মরিচ নিয়ে পার্বতী পুর গেলাম। সেখানে গিয়ে সেই মরিচের গুরো করতে দিলাম। তারপর গুরো হওয়ার পর আমি সেই গুলো নিয়ে বাসায় আসলাম। তারপর আমি আবার আমাদের হাটে গেলাম। সেখানে গিয়ে মাঠে আমার কিছু বন্ধুদের সাথে বসে আড্ডা দিলাম। অনেক সময় বসে বসে কথা বললাম। তারপর কিছু সময় মিলে লুডু খেললাম। লিডু খেলা শেষ করে আমি ৯ টার সময় বাসায় আসলাম। তারপর খাওয়া দাওয়া করলাম। এখন শুয়ে শুয়ে পোস্ট লিখতেছি। একটু পরে পোস্ট করে দিবো। তারপর আমি আবার ঘুমাবো।



আশা করি আপনাদের আমার আজকের দিনের গল্পটি ভালো লেগেছে।

ধন্যবাদ সবাইকে

</center