# THE DAIRY GAMES (8/8/2021) HAVE A NICE DAY

in Hive Learners3 years ago

আসসালামু আলাইকুম


আশা করি আপনার সবাই ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আজ ৮ আগস্ট ২০২১ রোজ রবিবার। আজকে আমি আপনাদের সাথে আমার আজকের দিন সম্পর্কে বলবো। চলুন তাহলে শুরু করা যাক।

সকাল


IMG_20210801_102303.jpg

আজকে আমি সকাল বেলা ঘুম থেকে উঠেছি সকাল ৬ টার সময়। তারপর আমি ব্রাশ করলাম। ব্রাশ করে মুখ ধুয়ে নিলাম। তারপর নাস্তা করলাম। নাস্তা শেষ করে আমি গেলাম একটি দাওয়াত এর বাসায়। সেখানে কিছুদিন আগে একজন মহিলা মানুষ মারা গেছে। তাই সেখানে দোয়া মাহফিলের আয়োজন করেছে। আমরা গিয়ে সেখানে দোয়া করলাম। দোয়া শেষে সবাই মিলে খেতে বসলো। আমরা সেখানে পরিবেশন করলাম।তারপর আমরাও খেতে বসলাম। খাওয়া শেষ করে আমরা বাসায় চলে আসলাম। সেখানে অনেক মানুষ হয়েছিলো। তারপর বাসায় এসে কিছু সময় আমি ফ্রী ফায়ার গেমস খেললাম। সেখানে প্রায় এক ঘন্টা গেমস খেলে দুপুরে গোসল করলাম। তারপর খাওয়া করে নিলাম।


দুপুর


IMG_20210805_123106.jpg

খাওয়া শেষ করে আমি পার্বতী পুর যাওয়ার পরিকল্পনা করলাম। তারপর আমি যাওয়ার সময় একটাও ভ্যান পেলাম না। তাই আমি হেটে হেটে মেইন রোডে যেতে লাগলাম। তার আগেই ভাটা ছিলো। সেখানে গিয়ে দেখি আমার নানা একটি টলি ইট নিয়ে দারিয়ে রয়েছে। তারাও পার্বতী পুর যাবে। আমাকে দেখা তারা বল্লো যে আমি কথায় যাবো। তারপর তারাও বল্লো যে তারাও পার্বতী পুর যাবে। তারপর আমিও তাদের টলিতে উঠে দারিয়ে দারিয়ে পার্বতী পুর গেলাম। তারপর তারা তাদের গন্তব্য স্থানে গিয়ে ইট নামিয়ে দিলো। আর আমি বাজারে গিয়ে A4 পেজ কিনে নিয়ে বাসায় আসলাম। আমার ছোট বোন অ্যাসার্ম্যেন্ট লইখবে। তাই আমি তাকে সেই পেজ কিনে দিলাম। তারপর আমি বাসায় আসলাম।


বিকাল


IMG_20210630_190248.jpg

তারপর আমি বাসায় এসে কিছু সময় রেস্ট করে নিলাম। তারপর নাস্তা করে আমাদের বাজারে উদ্দেশ্য রওনা দিলাম। তারপর আমরা আমাদের স্কুল মাঠে বসে অনেক জন মিলে আড্ডা দিলাম। তারপর সেখানে আমরা মুরি পার্টি দিলাম। অনেক মজা করলাম। তারপর সন্ধ্যার সময় আরো অনেক জন আসলো। তারপর আমি কিছু সময় আবারও গেমস খেললাম। গেমস খেলে অনেক মজা করলাম। আমার গেমস খেলতে অনেক ভালোই লাগে। তারপর রাত ৮ টার সময় বাসায় আসলাম। বাসায় এসে হাত পা ধুয়ে রাতের খাবার খেয়ে। শুয়ে পরলাম। এখন ঘুমাবো।



আশা করি আপনাদের আমার আজকের দিনের গল্পটি ভালো লেগেছে। আর যদি কথাও কোনো ভুল হয়ে থাকে তাহলে মাপ করে দিয়েন।

ধন্যবাদ সবাইকে