আমার প্রত্যাহিক জীবনের গল্প|| Beauty of Creativity ||১২-০৭-২০২১

in Hive Learners3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে প্রত্যহিক জীবনের গল্প আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই কথাগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরি না করে প্রত্যহিক জীবনের গল্প জেনে নেওয়া যাক। !


প্রত্যাহিক জীবনে গল্পের বর্ণনা


IMG_20210619_123709.jpg
আমার সারাদিনে যা যা ঘটেছে বা ঘটেছিল তার বর্ননা আপনাদের সাথে শেয়ার করব আশা করি বন্ধুরা এই কথাগুলি অনেক ভালো লেগে থাকবে তাই আমি আমার প্রত্যাহিক জীবনে গল্প আজ আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি।




প্রত্যাহিক জীবনে গল্পের বর্ণনা শুরু করা যাক


IMG_20210619_123709.jpg

সকাল

  • আমি সকালে ঘুম থেকে উঠে প্রথমে বাথরুমে যাই, সেখানে গিয়ে ফ্রেশ হয়ে নাস্তা খাওয়ার জন্য প্রস্তুতি নেই, নাস্তা খেয়ে দেয়ে দোকানে যাওয়ার জন্য প্যান্ট শার্ট পড়ে দোকানের প্রিপারেশন নেই। পরিশেষে আমি দোকান চলে যাই।


IMG_20210619_115716.jpg

আর দোকান খুলতে যাওয়ার সময় টিপ টিপ বৃষ্টি পড়তে থাকে। তখন আমি এটা দোকানের লুকিয়ে পড়ি, আর এই বৃষ্টিটা ছিল অনেকক্ষণ পর্যন্ত আর সেদিন আমার দোকান খুলতে অনেক দেরি হয়ে গেছিল তাই আপনাদের মাঝে আমার সকালের গল্প তুলে ধরলাম।

দুপুর

IMG_20210619_135311.jpg

সেদিন আর আমার ঠিকমতো দোকানদারি করা হয়নি, তাই আমি দুপুরবেলায় তাড়াতাড়ি বাসায় ফিরে আসি। এবং গোসল করার জন্য রেডি হই তাৎক্ষণিক আমার এক বন্ধু ফোন দিয়ে বলে পুকুরে গোসল করতে যাব, তখন আমি ফোন কেটে দিয়ে বন্ধুর কথায় পুকুরে গোসল করার জন্য চলে যাই।



১. পুকুরে গোসল করার সময় বন্ধু মিলে অনেক মজা করি
২. আর বন্ধু মানেই অনেক মজা।
৩. গোসল করতে করতে একটা গেম খেলে ফেলি।
৪. অনেক সাঁতার কাটাকাটি করলাম।
৫. গোসল করা শেষ সবাই মিলে দলবেঁধে আসাটা অন্যরকম মজা।"

তাই আসার সময় বন্ধুরা মিলে একটা ছবি তুলি, যা আমি আমার মায়ের ভাষা মাতৃভাষা আমার বাংলা ব্লগে এই ছবিটা পোস্ট করে দেই। এতে করে আমার সব বন্ধুরাই দেখে তাই পোষ্ট করলাম।


আর সেই সময় সব বন্ধুরা পাগলামিতে মেতে ওঠে সেই পাগলামি স্মৃতিতে গেঁথে রাখার জন্য আর্মি ভাইয়ের কমিউনিটিতে পোস্ট করলাম। যাতে কমিউনিটির সব বন্ধুরা আমাদের এই পাগলামি দেখে খুব উৎসাহিত হয়। আশা করি বন্ধুরা আমাদের এই দুপুরের পাগলামি আমাদের অনেক ভালো লাগে থাকবে তাই আপনাদের মাঝে এই পোস্টটি করে ফেললাম বিকাল বিকালে আমি আর আমার বন্ধু মিলে বিভিন্ন জায়গায় ঘুরি, এবং ঘুরাঘুরির সময় আমার বন্ধু বলে একটু মুড়ি মাখা খাওয়া যাক। আর তাৎক্ষণিক সময় আমরা মুড়ি দোকানে চলে যাই, আর এটা হচ্ছে আমাদের এলাকার ঐতিহ্যবাহী মুড়ির দোকান তাই মুড়ি দোকান সমূহ ছবি আপলোড করলাম। মুড়ি খেয়ে দেয়ে আমরা কিছুক্ষণ বাজারে আড্ডা দেই আড্ডা দিই না দিই সন্ধ্যা হয়ে আসে। তখন আবার আমার বন্ধুর বাবা বাসা থেকে ফোন দেয়, সে বলে যে আমার বাবা বাসায় ফিরে যেতে বলে। আশা করি বন্ধুরা আমার এই প্রত্যাহিক জীবনের গল্প আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন, নতুবা ভুল শোধরানোর সুযোগ করে দেবেন। শুভেচ্ছান্তে:- @sangram5 ধন্যবাদ সবাইকে আমার পরিচয় আমার নাম মোহাম্মদ: আবু হানিফ( সংগ্রাম) আমি একজন নিয়মিত ছাত্র। বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার @Hive.blog ইউজার আইডি নাম @sangram5, আশা করি আমার পরিচয় জেনে আপনাকে অনেক ভালো লাগবে।
Sort:  
 3 years ago  

অনেক সুন্দর হয়েছে ভাই

ধন্যবাদ ছোট।