আমার আজকের ঈদের আনন্দ ও সবাইকে ঈদ মোবারাক

in BDCommunity3 years ago

হ্যালো আমার প্রিয় বন্ধুরা,
আশা করি সবাই খুব ভাল আছেন।
আল্লাহর রহমতে আমিও খুব ভালো আছি।

আমার আজকের ঈদের আনন্দ ও সবাইকে ঈদ মোবারাক
IMG_20210513_175925.jpg

আমরা সবাই জানি ঈদ মানে আনন্দ , সবাইকে ঈদ মোবারাক , ঈদ মোবারাক , ঈদ মোবারাক , এক মাস রোজা রাখার পর অপেক্ষা করতে করতে চলে আসলো আনন্দের ঈদের দিন , আজকের এই দিন সবার জন্য অনেক আনন্দের একটি দিন , আমার আনন্দের কথা আর কি বলবো , মাঝে মাঝে ইচ্ছা করে হাতের মধ্যে ২ টি ডানা লাগিয়ে আকাশে উড়ে বেড়ায় , কিন্তু এটা সম্ভব না , আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আমার সকল আনন্দ ও আমার আজকের দিনের অনুভূতি গুলো আপনাদের সাথে শেয়ার করবো , আপনারা আমার সব গুলো লেখা পড়বেন এটাই আমি আশা করি।

IMG_20210513_180044.jpg

IMG_20210513_180028.jpg

কাল রাত থেকেই আমার বন্ধুরা ও আমার কাজিন রা আমাকের ফোন দিয়ে পাগল করে দিচ্ছে , সবাই ঈদ মোবারাক ঈদ মোবারাক বলে অস্থির হয়ে যাচ্ছে , তাদের আনন্দে আমিও অনেক আনন্দিত হচ্ছি , ঈদের দিন কি করবো , কি পড়বো , কোথায় যাবো , কি খাবো এসব নিয়ে সবার কথা বার্তা , তবে আমি আগে থেকে কিছুই প্ল্যান করে রাখি না, কারণ আমি যদি প্ল্যান করেও রাখি তাহলে সেই প্ল্যান মতো আমি কিছুই করতে পারি না , তাই আজ সকাল থেকে পরিস্থির সাথে তাল মিলিয়ে আমি আমার মতো করে নিজেকে সময় দিয়েছি।

IMG_20210513_175941.jpg

সকালে ঘুম থেকে উঠার পর থেকেই কেমন জানি সবকিছু তাড়াহুড়া করে হয়ে গেলো , আমার বান্ধবীরা ফোন দিয়ে অস্থির হয়ে যাচ্ছে কোথায় যাবো ঘুরতে , কিন্তু দেশের যা অবস্থা আমার মন বলছিলোনা দূরে কোথাও যাই , তবে আসে পাশে কোথাও তো যাওয়া যেতে পারে , যাই হোক তারপর ফ্রেস হলাম ,আস্তে আস্তে নিজেকে সাজাতে লাগলাম , আমি জানি আমি অনেক সুন্দর , তাই নিজেকে কখনো কারো কাছে প্রকাশ করতে চাই না , সবসময় নিজেকে আড়াল করে রাখতে পছন্দ করি আমি , তবে আজকে ঈদের দিন বলে কথা , আজকে আমি এই ঈদের দিনে নিজেকে কেমন সাজালাম তা আপনাদের সাথে শেয়ার করবোনা , তাকি হয় ? আজকে আমার কিছু ছবি আপনাদের সাথে শেয়ার করলাম। কেমন লাগছে আমাকে অবশই মন্তব্য করে জানাবেন।

IMG_20210513_180105.jpg

বান্ধবীরা বাসার নিচে অপেক্ষা করছে , নিজেকে তৈরী করে বের হয়ে গেলাম , যদিও আমি বেশিদূর যায়নি , তবে আমাকে অনেক জোর করা হয়েছে , কিন্তু না আমি যাবোনা বলে আশেপাশেই ঘন্টা ২ ঘুরাঘুরি করলাম , বান্ধবীরা আমরা ৪ জন ছিলাম , একেক জনের কি সাজগুজ বাহ্ দেখে অনেক ভালো লাগছে , তারপর সবাই মিলে ফটোগ্রাফি করলাম , সবাই মিলে অনেক মজা করলাম , সময় টা অনেক ভলো ছিল ,আনন্দ ফুর্তির মাঝখানে সময় টা কিভাবে কেটে গেলো বুঝতে পারলামনা , সেখান থেকে আমার এক বান্ধবী জোর করলো তার বাসায় যেতে , কাছে বলে না করতে পারলাম না , সবাই মিলে চলে গেলাম সেই বান্ধবীর বাসায় , সেখানে যাওয়ার পর তো কি আপ্যায়ণ , আন্টি আঙ্কেল কে সালাম করা , বাসার ছোট বাচ্চারা ও আশেপাশের বাসার বাচ্চারা সবাই একত্রিত হয়ে কি আনন্দ উল্লাস , দেখে অনেক ভালো লাগলো , আমার কাছে কিছু টাকা ছিল ওদেরকে অল্প অল্প করে কিছু টাকা দিলাম , তারপর খাওয়া দাওয়া পর্ব শুরু হয়ে গেলো , এই পর্ব শেষ করতে একটু সময় লেগে গেছে , কারণ খাবারের আইটেম ছিল অনেক গুলো।

IMG_20210513_180008.jpg

অনেক আনন্দ ও ভালোবাসা নিয়ে বান্ধবীর বাসা থেকে বের হয়ে আসলাম , তারপর যে যার বাসায় চলে যাই , আমিও আমার বাসায় চলে আসি , অনেক আনন্দের সাথে আজ আমি আপনাদের সাথে আমার আনন্দ শেয়ার করলাম , আমি আশাকরি আপনারা আমার এই পুরো পোস্ট পড়বেন ও আমাকে মন্তব্য করবেন , আর আপনাদের কার কেমন ঈদ কাটলো আমাকে অবস্যই জানাবেন ,সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি , ঈদ মোবারাক , ঈদ মোবারাক ,ঈদ মোবারাক , সবাই অনেক ভালো থাকবেন সুস্থ থাকবেন , সবাইকে অনেক ধন্যবাদ ,

Sort:  

হ্যালো :)
আমি আপনার পোস্ট পড়া সত্যিই পছন্দ করেছে ...
আমি দক্ষিণ আমেরিকার বলিভিয়ার প্রজাতন্ত্রের ভেনিজুয়েলা থেকে এসেছি, আপনি যেভাবে পোশাক পরেছেন তাতে আমি অবাক হয়েছি, ফ্যাব্রিকটি সুন্দর, আমি সত্যিই আপনার হাতে আঁকার চিত্রটি পছন্দ করি :)
আমি আপনার পোস্টটি গুগল অনুবাদকের সাথে অনুবাদ করেছি ...
অর্থনৈতিক পরিস্থিতি সত্ত্বেও আমার দেশটি খুব সুন্দর, আমি আশা করি আপনি ভাল আছেন .. একটি আলিঙ্গন