আমি তোমাকে কেন পছন্দ করি?

in BDCommunity3 years ago (edited)

romantic-honeymoon.jpg
Image Source
আমি তোমাকে কেন পছন্দ করি?

আমি তোমাকে পছন্দ করি কারণ যখনই আমি তোমাকে চিন্তা করি তখনই আমার মুখে মৃদু হাসি উপস্থিত হয়,

আমি তোমায় পছন্দ করি কারণ আমি তোমার সাথে কথা বলার সময় মাঝে মাঝে আমার শব্দগুলি হারাতে পারি,

আমি তোমাকে পছন্দ করি কারণ আমার মনে হয় যে আমার প্রচলিত স্বপ্নগুলি তোমার সাথে ভাগ করা যায়,

আমি তোমাকে পছন্দ করি কারণ আমি জানি যদি আমি কখনো নিজেকে অন্ধকারের মধ্যে হারিয়ে ফেলি তবে আমি তোমার সাথে একটি আলো খুঁজে পাব।

আমি তোমাকে পছন্দ করি কারণ আমার মনে হয় যে এই গুরুতর চশমার পিছনে একটি শিশু তোমার সাথে অযৌক্তিক কথা বলতে পারে,

আমি তোমাকে পছন্দ করি কারণ আমার মনে হয় যে তোমার সাথে চলার সময় আমি আমার যন্ত্রণা হ্রাস করতে পারি,

আমি তোমাকে পছন্দ করি কারণ আমার মনে হয় আমি কেবল আমার সুখ ভাগ করে নিতে পারি না তোমার সাথে আমার দুঃখও উদযাপন করতে পারি।

আর যদি বলো আমি তোমাকে কতটা ভালোবাসি?

সেটা আমি আর আমার বন্ধুরা জানে।

Thanks for reading.

Sort:  

খুব ভালো লাগলো।
তর বাংলা লেখার হাত যে এত ভালো জানা ছিলো না।
চালিয়ে যা, আশা করি বড় কিছু অর্জন করতে পারবি

  • আমি তোমাকে পছন্দ করি কারণ আমার মনে হয় আমি কেবল আমার সুখ ভাগ করে নিতে পারি না তোমার সাথে আমার দুঃখও উদযাপন করতে পারি।

এই লাইনটা বেশি ভালো লাগছে।
@tipu curate 2

ধন্যবাদ বন্ধু। চেষ্টা করবো ভালো লিখতে।