সাইন্টোলজিঃ নয়া নজরে জীবন ----! পর্বঃ ০১

in BDCommunity3 years ago (edited)

হ্যালো বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভালো আছি। বন্ধুরা আজকে থেকে আমি জীবন যাপনের গল্প শেয়ার করে যাব। আপনার জীবনে কি কি হতে পারে, কি আছে, আপনি আপনার জীবনে কি করতে পারেন, কিভাবে করতে পারবেন তার সম্পূর্ণ বিবরণ তুলে ধরব আমি। এগুলো আমি তুলে ধরবো পাঠ বা পর্ব অনুযায়ী। আপনারা কিন্তু অবশ্যই পড়ে যাবেন আমার পর্ব বা পাঠ গুলো। তাহলেই বুঝতে পারবেন, আপনার নয়া জীবন সম্পর্কে। আপনারা এই গল্প পড়বেন আর মিলাবেন আপনার জীবনের সাথে মিল আছে কিনা!।


ভূমিকা

আপনি কে বলুন তো? আপনি কোথা থেকে এলেন? আপনার জীবনে কি ঘটতে পারে? আপনি কি মাটির মানুষ, যেমন অন্যরা বলে? কিছুদিন বাঁচবার পর আপনি কি আবার সেই মাটির সঙ্গে মিশে যাবে? না আপনি অন্য কিছু? কিছু উন্নততর।

আপনার লক্ষ্য কি? আপনি কোথায় চলেছেন? আপনি এখানে কেন? আপনি কে? এর উত্তর সাইন্টোলজি কাছে আছে, এমন উত্তর যাসত্য ও কার্যকরী। কারণ আপনি সাইন্টোলজি বিষয়বস্তু।


এখন আসি প্রধান গল্পে

আমার আজকের গল্প হচ্ছে, জীবনে কি সুখী হওয়া সম্ভব? জানতে হলে অবশ্যই আমার পুরো গল্প পড়তে হবে.


পর্ব ০১

সুখী হওয়া কি সম্ভব

(Image not shown due to low ratings)





Images were hidden due to low ratings.