You are viewing a single comment's thread from:

RE: ছিটে ফাঁটা গল্প এবং বেচেঁ থাকা ( Life goes on)

in BDCommunity4 years ago

ASOLEI KOTHA GULO DARUN, MONE DHORE!Get well soon...buddy! sakib je gan gaii jana chilo nah, samner meeting e sunbo InshAllah!

Sort:  

সাকিব খুবই দরাজ কন্ঠে গান গায়! মায়া আছে ওর কন্ঠে
ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য।

দেখলে ছবি পাগল হবি, পাইলে পাইতে পারো ক্ষোদারে

Kintu, kothai pabo tare? :)

বিষয়টা এমন @azircon দাদা, একটা আকুতি! আমি কে! আমি কিসের জন্য! এই বিশ্বভ্রমান্ডের যদি আমি অংশ হয়ে থাকি তাহলে আমার ভেতর দিয়েই প্রাণ পুরুষকে পাওয়া যাবার সম্ভাবনা বেশি! হিসাব নিকাশ এই ক্ষেত্রে বুঝি নাহ! কারন যে হিসেব করবো সেই হিসাব আমার জ্ঞান এবং উপলব্ধির মাঝেই সীমাবদ্ধ। তাই নিজেকে নাদান বলে স্বিকার করে চাতক পাখির মতন এক ফোঁটা জলের জন্য বসে থাকা। অপেক্ষা, অনন্ত কাল! মাঝে মাঝে মনে হয় এই সত্য শুধুমাত্র মৃত্যু পদযাত্রীরা উপলব্ধি করতে পারে কিন্ত বলতে পারে নাহ হয়তো, অব্যক্ত থেকে যায়, আর নিরাশায় পর্যবসিত হয় জীবিত যাত্রীরা!


আমার কাছে তাই মনে হয়!