আমার নিজের সম্পর্কে

in BDCommunity19 days ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা সকলে কেমন আছো আশা করি আল্লাহ সুবহানাতায়ালার অশেষ রহমতে সকলে ভালো আছো। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি । আজ আমি তোমাদের কে আমার নিজের সম্পর্কে বলবো । কেননা সবকিছু শুরুতে পরিচয় দেওয়াটাই উত্তম । তো চলো শুরু করা যাক ।

20240429_203554.jpg

আমার নামমো: আল-মোকতাদির বিল্লাহ
আমার পিতার নামমোঃ মজিদুল ইসলাম মজনু
আমার মাতার নামমোছাঃ মাহফুজা বেগম
আমার ছোট বোন এর নামমোছাঃ মাইশা তাবাচ্ছুম
জন্ম তারিখ১৮-০৫-২০০৬
জাতীয়তাবাংলাদেশী
ধর্মইসলাম
রক্তের গ্রুপO+

বন্ধুরা তোমরা অবশ্যই উপরের বক্সে লক্ষ্য করেছেন আমি আমার জেলার নাম বলিনি কেননা আমি এখন আমার জেলা সম্পর্কে সংক্ষিপ্ত কিছু শেয়ার করব। বাংলাদেশের উত্তরে হিমালয়ের পাশে রংপুর বিভাগের সব থেকে ছোট জেলা লালমনিরহাট । ধারণা করা হয় এই জেলার নামকরণ করা হয় তৎকালীন যুগের রাজার দুই পুত্র সন্তানের নামে তাদের নাম ছিল লাল অপরজনের নাম ছিল মনি এই দুই রাজপুত্রের নাম অনুসারে লালমনিরহাট জেলার নামকরণ করা হয়। জেলাটি ছোট হলেও এই জেলাটি প্রাকৃতিক সৌন্দর্যের ভরপুর। জেলাতে রয়েছে অনেক মনীষীর জন্ম । এই জেলার অধিকাংশ মানুষ কৃষি কাজ করে থাকেন । বলা চলে কৃষি তাদের প্রাণ ।

বন্ধুরা সকলেরই তো কিছু না কিছু স্বপ্ন থাকে তেমনি আমারও কিছু স্বপ্ন রয়েছে । আমি মৎস্য গবেষক হতে চাই । তাই আমি আমার স্বপ্ন পূরণ করার লক্ষ্যে বাংলাদেশের স্বনামধন্য চারটি মৎস্য ইনস্টিটিউটের এর মধ্যে একটি মৎস ইনস্টিটিউট সিরাজগঞ্জে পড়াশুনা করি । আমি বর্তমান পঞ্চম পর্বের শিক্ষার্থী । ইনশাআল্লাহ আমি অতি দ্রুত এই ইনস্টিটিউটের পড়াশোনা শেষ করে আমার কাঙ্খিত লক্ষ্যে ধাবিত হব।

বন্ধুরা আপনারা অবশ্য জানেন ছেলেরা নারীর থেকে গাড়িতে বেশি আকৃষ্ট । আমিও তাদের মধ্যে একজন আমি একজন বাইক লাভার । আমার পছন্দের কালার কালো তবে লাল শাড়ি আমার কাছে অনেক ভালো লাগে । ও বন্ধু আপনাদেরকে তো বলাই হয়নি আমি একজন ফ্রিল্যান্সার তবে নিয়মিত না । আর এ ব্লগিং জগতেও আমি নতুন । আমি এ ব্লকিং সেক্টর সম্পর্কে জানতে পারি আমার হোস্টেলের এক ছোট ভাইয়ের কাছ থেকে । আমি এখনো তেমন লেখালেখি করতে পারি না ।কিভাবে গুছিয়ে লিখতে হয় ভালোভাবে বুঝিনা আমি। কোথাও কোন ভুল ভ্রান্তি হয়ে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। তো বন্ধুরা তোমরা তোমাদের সম্পর্কে বলতে ভুলবে না কিন্তু অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে দিবে । তো আজ এ পর্যন্তই , আবারো নতুন কোন ব্লক নিয়ে তোমাদের মাঝে হাজির হব ইনশাআল্লাহ ,ততক্ষণ পর্যন্ত সকলে ভালো থেকো সুস্থ থেকো।