আজকের সূর্য গ্রহণের পূর্বে আকাশের কিছু ফটোগ্রাফি।

in BDCommunity4 years ago

বন্ধুরা আশা করি সবাই ভালো আছ। আজ একুশে জুন এখন হল 2020 সাল। সূর্যগ্রহণ আজ হচ্ছে অনেকের বিজ্ঞানীদের ধারণা এই সূর্য গ্রহণের মাধ্যমে আমাদের দেশ ও আমাদের পৃথিবী থেকে করোনাভাইরাস বিলুপ্ত হবে। ঘটনা সত্যি কিনা তবে জানিনা আমি। তবে আমি এটি কিছুটা আশা করি।

সূর্যগ্রহণ বিষয়টি আমি সম্পুর্নভাবে বুঝিনা। এর বৈজ্ঞানিক বিষয়টিও আমি বুঝিনা। কখন হয় কেন হয়। আসলে কখনো বোঝার চেষ্টা করিনি।

20200621_192621.jpg

20200621_192753.jpg

আমি এই নিউজটি জানতাম না। ফেসবুকের পোস্ট এর মাধ্যমে আমি জানতে পারি। এবং বাহিরে আসে দেখতে পাই সূর্য গ্রহনের তেমন কোনো চিন্হ নেই।
তবে আকাশটা অনেক সুন্দর লাগছিল জানি না এটি সূর্য গ্রহণের কারণে না এমনি প্রকৃতির সৌন্দর্যের কারণে। পুরো আকাশ সাদা মেঘে ডেকে গেছে। সুন্দর বাতাস বইছে।

20200621_192736.jpg

20200621_192719.jpg

তবে মাঝে মাঝে আকাশ অন্ধকার হয়ে যাচ্ছিল এবং আকাশে সাদা মেঘ ও মেঘ গুলো অদৃশ্য হয়ে যাচ্ছিল। তবে জানি না বষা কালের জন্য না সূযগ্রহনের কারনে

20200621_192703.jpg

20200621_192643.jpg

20200621_192552.jpg

আমি প্রকৃতির সৌন্দর্য কে অনেক ভালোবাসি। তাই প্রকৃতির কোন কিছু সৌন্দর্য দেখলে আমি তা ছবি তুলে অথবা ভিডিও ধারণ করে রাখি। তাই এই আকাশের ছবিগুলো আমি আমার ফোন দিয়ে তুলে রেখেছি। কারণ ছবি তোলা আমার একটি অভ্যাস এবং হবি। আমি একজন বিগেনার ফটোগ্রাফির।

ধন্যবাদ আমার ব্লগে আসার জন্য। এবং আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য।
আমাকে ফলো করুন অথবা আমার সঙ্গে কন্টাক করতে নিচের মাধ্যম গুলো দেওয়া হল

আমাকে ফলো করুন:-

#mspbro

আমার সোশাল মিডিয়ার প্রোফাইল লিংক

Subscribe My 3speak Channel
Subscribe me DTube
Follow me Twitter
Add me Facebook

Sort:  

twitter share post.

Thanks for sharing your experience with us!
TIBLogo

You have been curated by @hafizullah on behalf of Inner Blocks: a community encouraging first hand content, and each individual living their best life. Come join the Inner Blocks Community , and check out @innerblocks! #lifehappening

Thanks..