You are viewing a single comment's thread from:

RE: রাই-কিশোরী অমনিবাস-১ অপ্রাপ্তির প্রজাপতি

in BDCommunity2 years ago

মর্মস্পর্শী চিঠি। রাইকিশোরী সময়মত মনের দুয়ার খুলে সব বলে ফেললে হয়তো এই দূরত্ব সৃষ্টি হতো না। পুরুষেরা মোটামুটি ক্লু-লেস, এইটা ধরে নেয়া সবসময় সেইফ বেইট।

সুন্দর লেখা, মৌ, বাংলার উপর তোমার মত পড়ুয়ার কড়া দখল অবশ্য খুব অবাককর নয়। :)

Sort:  

মনের দুয়ার খুললেই যে দূরত্ব সৃষ্টি হতো কে বলেছে!

আবার দুয়ার খোলাটাও অত সোজা যে নয়, সেতো তুমিও জানো!

"পুরুষরা-ক্লুলেস" আমার কিছু অপ্রিয় বাক্যের একটা। এবং এটা একটা খোঁড়া যুক্তি ও ভ্রান্ত ধারণা। যেমনটা "পুরুরষদের কাঁদতে নেই" ব্যাপারটা।

ধন্যবাদ মনামি, সময় নিয়ে পড়ে অভিব্যক্তি জ্ঞাপনের জন্য। এতটাও আহামরি নই তোমার বা সাকিবের মতো! টুকটাক আরকি হচ্ছে। আমার তোলা ছবিটা আর সেই ছবির পেছনে ব্যয় করা আয়োজন কেমন হয়েছে তা বললেনা!

ছবি সুন্দর হয়েছে, কিন্তু লেখা এত সুন্দর, ছবির দিকে নজর দিতে পারিনি :P
পুরুষদের কাঁদতে নেই — এইটা সোশাল কন্ডিশনিং এবং একদমই ট্রু না। পুরুষেরা কাঁদে বটে, কিন্তু আড়ালে।
আবার পুরুষরা ক্লুলেস এইটা যতটা না সোশাল সমস্যা, অনেকখানিই ন্যাচারাল ও মনস্তাত্বিক। প্রকৃতিতে আরো প্রচুর প্রজাতির পুরুষদের ভেতর সেম জিনিস দেখা যায়। বত্ব,

"পুরুষরা-ক্লুলেস" আমার কিছু অপ্রিয় বাক্যের একটা। এবং এটা একটা খোঁড়া যুক্তি ও ভ্রান্ত ধারণা।

তোমার এই দ্বীপ্ত নিশ্চিত বলিষ্ঠ কণ্ঠরে কাউন্টার দিবো তোমারই বলা লাইন দিয়ে,

আমি দিন আমৃত্যু বলে যাব "No matter how much stat, research you read or do, no matter how many female you know; you will NEVER be able to summarize situation of a female.

হয় মাইনা লও নারী না হইয়াও আমি নারীর মনের খবর জানতে পারি, নয়ত মাইনা লও তুমি পুরুষের মনে কী আছে এইটা পুরুষ না হইয়া জানতে পারবা না। 😄🤣

আচ্ছা। মানিয়া লইলাম