First Time Start journey of hive platform

in BDCommunity2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় হাইব বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @samad-abdus
আজ সোমবার , আগস্ট ১৫ /২০২২


আসসালামু আলাইকুম। BDCommunity এর সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।এই কমিউনিটির আমি একজন নতুন সদস্য । আর তাই নতুন সদস্য হিসেবে , আমি আপনাদের মাঝে আমার পরিচয় তুলে ধরব এবং কেন আমি এই কমিউনিটিতে যোগদান করতে চাই বিষয়টি উপস্থাপন করব। চলুন শুরু করা যাক ।


আমার পরিচয়



আমার নাম মোঃ আব্দুস সামাদ। আমি একজন বাংলাদেশী। আমার জেলার নাম মেহেরপুর এবং থানা গাংনী। ইউনিয়ন ষোলো টাকা । আমার গ্রামের নাম জুগিরগোফা। আমার শিক্ষাগত যোগ্যতা হলো। আমি অনার্স চতুর্থ বর্ষের বাংলা বিভাগের একজন ছাত্র। আমার কলেজের নাম গাংনী সরকারি কলেজ । বর্তমানে আমি বাড়িতে অবস্থান করছি।
Translate English:-

My name is Md. Abdus Samad. I am a Bangladeshi. My district name is Meherpur and Thana Gangni. Union sixteen taka. My village name is Jugirgofa. My educational qualification is I am an honors fourth year student of Bengali department. My college name is Gangni Government College. Currently I am staying at home.

IMG_20220504_141015.jpg

আমার শখ


মানুষের জীবনে বিভিন্ন রকমের শখ থেকে থাকে । তবে আমারও ঠিক তেমনি ভাবে অনেক কিছু শখ আছে । আমার সবচেয়ে বড় সখ হচ্ছে। নতুন স্থানে ঘুরে বেড়ানো এবং ফটোগ্রাফি করা আর বন্ধুদের সাথে আড্ডা দেওয়া। তাছাড়া আমার শখ এর মধ্যে সবচেয়ে বড় একটা বিষয় হচ্ছে আমার একটা শখের বিড়াল আছে ।যে সব সময় আমার সাথেই থাকে। আমি তাকে খুব আদর যত্ন করি ।


Translate English:-

People have different hobbies in life. But I also have many hobbies. My greatest passion is being. Traveling to new places and doing photography and hanging out with friends. Besides, one of the biggest things in my hobby is that I have a hobby cat who is always with me. I care for him very much.

আমার স্বপ্ন


JUGIRGOFA BOYS KITCHEN.png


প্রতিটি মানুষের জীবনে একটি না একটি স্বপ্ন থেকে থাকে। ঠিক তেমনি ভাবে আমারও একটি স্বপ্ন আছে। আমার সবচেয়ে বড় স্বপ্ন হচ্ছে প্রফেশনাল ইউটিউবার হওয়া। ইতোমধ্য আমার স্বপ্ন পূরণ করার জন্য আমি কাজ শুরু করে দিয়েছি। এটি হচ্ছে আমার সেই চ্যানেলের লিংক।

JUGIRGOFA BOYS KITCHENএই কাজের জন্য আমরা মোট ৬ জন লোক আছি । যারা নিয়মিত ভাবে এখানে কাজ করে থাকে স্বপ্ন পূরণ করার জন্য । আপনারা চাইলে আমাদের চ্যানেলটি ভিজিট করে দেখতে পারেন লিংকে ক্লিক করে ।


Translate English:-

Every person has a dream in their life. Similarly, I have a dream. My biggest dream is to become a professional YouTuber. Meanwhile I have started working to fulfill my dream. This is my channel link.

JUGIRGOFA BOYS KITCHEN We are total 6 people for this work. Those who regularly work here to fulfill their dreams. If you want, you can visit our channel by clicking on the link.


আমি কেন এই প্ল্যাটফর্মে কাজ করতে চাই?


এটি হল এমন একটা প্ল্যাটফর্ম যেখানে সারা বিশ্বের মানুষ একত্রিত ভাবে সবাই সবার অভিজ্ঞতা শেয়ার করে এবং নতুন নতুন কিছু তুলে ধরার চেষ্টা করে ,ঠিক আমিও সেই প্রচেষ্টার মাধ্যমে এখানে এসেছি যাতে আমি আমার আর ট্যালেন্ট বা অভিজ্ঞতা এখানে শেয়ার করতে পারি ।
Translate English:-

This is a platform where people from all over the world come together to share their experiences and try to bring out something new, that's why I came here with that effort so that I can share my talent or experience here.

কেন আমি এই কমিউনিটিতে যোগদান করতে চাই


আমি একজন বাংলাদেশী এবং আমার মাতৃভাষা হল বাংলা। আর কমিউনিটি হলো একটি বাংলাদেশী কমিউনিটি । যেখানে বাংলা এবং ইংলিশে পোস্ট করার নিয়ম আছে । আর তাই বিশেষ করে আমার ভালো লাগার সবকিছুই এখানে বাংলায় উপস্থাপন করতে পারি । আর এই বিষয়টি আমার কাছে খুব ভালো লেগেছে। আর এর জন্য আমি এই কমিউনিটিতে যোগদান করতে চাই। তাছাড়াও এই কমিউনিটির যোগদান করার আগে আমি কমিউনিটির সমস্ত নিয়মকানুন পড়েছি এবং সেগুলো ভালভাবে বোঝার পর আমি আজ এখানে এই পোস্টটি তৈরি করছি । কারণ আমি এখানে একটি নিয়মিত একটিভ মেম্বার হতে চাই । আশাকরি কমিউনিটির এডমিন এবং মডারেটর আমার এই সুযোগটি করে দেবেন ।
Translate English:-

I am a Bangladeshi and my mother tongue is Bengali. And the community is a Bangladeshi community. Where there are rules to post in Bengali and English. And so I can present everything that I especially like here in Bengali. And I like this very much. And for that I want to join this community. Also before joining this community I have read all the rules of the community and after understanding them well I am making this post here today. Because I want to be a regular active member here. Hopefully the admin and moderator of the community will give me this opportunity.

আমার সম্পূর্ণ পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি যদি আমার সম্পর্কে আরও জানতে চান তবে দয়া করে নীচে মন্তব্য করুন।


Translate English:-

Thank you for reading my entire post. If you want to know more about me, please comment below.

Sort:  

Welcome samad-abdus!
Ecency is fastest website, mobile and desktop application that improves your experience on Hive.

Use Ecency daily to boost your growth on platform!

Support Ecency
Vote for new Proposal
Delegate HP and earn more

upvote for you, welcome to hive!

To share your works of art (drawings, paintings, photographs) find us at discord Artistic Colorsaslclogo40x20.PNG