আমার তোলা সেরা দশটি ছবি||BDCommunity||০৮-০৮-২০২১

in BDCommunity3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG_20210729_160404.jpg

ছবি১ Location

ছবি১: আমাদের এলাকার কেন্দ্রীয় শহীদ মিনার এটাকে প্রত্যেকেটি লোকই সম্মান করে থাকে তাই আমি এই শহীদ মিনারের ছবিটি আপনাদের মাঝে তুলে ধরলাম।


📸 ছবি নাম্বার ২📸


IMG_20210729_160238.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:এই স্কুলটি হচ্ছে আমাদের এলাকার বৃহত্তম স্কুল তাই এই স্কুলটি কে কেন্দ্র করে অন্যান্য এলাকার লোকজন শিক্ষানগরী হিসেবে বলে বিবেচিত করে থাকে। তাই আপনাদের মাঝে তুলে ধরলাম স্কুলটি।


📸 ছবি নাম্বার ৩📸


ছবি৩: এটা হচ্ছে আমাদের শহরের সরকারি কলেজ এই কলেজকে কেন্দ্র করে প্রত্যেকটি শিক্ষার্থী ভর্তি হওয়ার জন্য প্রতিবছরে উপচে পড়ে কেননা সরকারি কলেজ বলে কথা তাই আপনাদের মাঝে কলেজের গেট তুলে ধরলাম।


📸 ছবি নাম্বার ৪📸


IMG_20210729_160636.jpg

ছবি৪ Location

ছবি ৪: আমাদের এলাকার নামকরা ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স এই কমপ্লেক্সে গরিব দুঃখীর প্রতিনিয়ত চিকিৎসা সেবা নেওয়ার জন্য আসেন। এবং বিভিন্ন ধরনের সরকারি ঔষধ নিয়ে যায়


📸 ছবি নাম্বার ৫📸


ছবি ৫: এটা আমার ভালো লাগার একটি স্কুল এই স্কুলে আমার অনেক স্মৃতি আঁকড়ে আছে তাই যতদিন বেঁচে থাকব ততদিন এই স্কুলের স্মৃতি কোনোদিনও ভুলবো না তাই আমি আপনাদের মাঝে আমার শখের স্কুল তুলে ধরলাম।


📸 ছবি নাম্বার ৬📸


ছবি ৬: আমাদের গ্রামে এই স্থানটিকে প্রাণকেন্দ্র বলা হয় কারণ এই স্থানটিতে সব ধরনের লোকের আনাগোনা আছে বলেই প্রাণকেন্দ্র বলা হয়।


📸 ছবি নাম্বার ৭📸


IMG_20210724_144648.jpg

ছবি৭ Location

ছবি ৭: এই রাস্তাটি হচ্ছে আমাদের এলাকার জমি বাড়ি যাওয়ার একটি রাস্তা, আর রাস্তার ধারে রোপণ করা হয়েছে অনেকগুলো গাছ।


📸 ছবি নাম্বার ৮📸


ছবি ৮: এটি একটি ভ্যানস্টান এই জায়গায় সব সময় ভ্যান পাওয়া যায় তাই এই জায়গাটি আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৯📸


ছবি ৯: আমার এক ছোট বোনের বানানো খেলনা এই খেলনা গুলো আমার খুব পছন্দ লাগে তাই আপনাদের মাঝে তুলে ধরলাম।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG_20210729_160503.jpg
ছবি১০ Location

ছবি ১০:এই মাঠটি হচ্ছে আমাদের স্কুলের খেলার মাঠ এই মাঠে প্রতিদিন ছেলেরা ফুটবল খেলে থাকে তাই আপনাদের মাঝে মাঠটির শেয়ার করলাম।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।



শুভেচ্ছান্তে:-
@sangram5

সবাইকে ধন্যবাদ