Sort:  

মাগো, তুমি আমার পথ পানে চেয়ে আছো তাই না মা।
মাগো, তুমি সব সময় আমার অপেক্ষা করে থাকো তাই না মা,
তাই যখনই আমি কোন অপরিচিত নম্বর থেকে তোমাকে ফোন দেই খালি একটা কথাই বলে উঠো,
কে আমার আব্বা!! কে!! রূপম!!

  • সেরা ভাই...........সেরা !

@r-nyn
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই 🙂

মা ❤

আহ! অন্য রকম একটা শান্তি। বাবা কে হাড়িয়েছি চার বছর আগে। বাবার অভাব কেউ পূরন করতে পারে নিই। মা কে হাড়ানোর কথা ভাবলে কলিজা কেপে উঠে ভাই। মা দুদিন বাসায় না থাকলেই কেমন ফাকা ফাঁকা লাগে।

আপনার জন্য শুভ কামনা রইলো ভাই।

@steemitwork
অবশ্যই আপনার বাবার জন্য অনেক অনেক দোয়া ভাই, আর মায়ের জন্য শুভকামনা, মায়ের প্রতি সদাসর্বদা যত্নবান থাকুন। 🙂
ধন্যবাদ ভাই।

ধন্যবাদ আপনাকেও ভাই।

মা ডাক শুনলে নাকি
জুরায় মাত্রিকুলের কান,
সেই ডাক আমি দেই কিভাবে
সাড়া দেয় না যে এই প্রান।

মায়ের আদর কতই মধুর
যার হয়না তুলনা,
সেই আদর পাইনি আমি
বোধহয় কপালেতে ছিল না।

মায়ের আদর চায় সকলেই,
সেই আদর পায়না সর্বজন,
আমি কেন না পাওয়ার দলে
মানতে চায় না যে এই মন।

@ashikstd
মাঝে মাঝে মনের কষ্টগুলো এভাবেই প্রকাশ পায় 😞

hmm you're right