মুখে লেগে থাকবে সুস্বাদু আমের ডেজার্ট

in #hive11 months ago

image.png

আসসালামু আলাইকুম, কেমন আছেন আপনারা সবাই? আশা করি ভালই আছেন আমিও ভাল আছি আজকে আমি আপনাদের জন্য পাকা আমের একটা ডেজার্ট তৈরি করে দেখাবো আর এই পাকা আমের ডেজার্টটি সম্পূর্ণ আমার নিজের রেসিপি আমি কাউকে অনুকরণ করিনি একবার বাসায় তৈরি করে খেলেএই ডেজার্টটি বারবারই আপনি খেতে চাইবেন মুখে লেগে থাকবে এত সুস্বাদু আর অতিথি আপ্যায়নে যেন সেরা একটি ডেজার্ট আমার এই ডেজার্টটি তৈরি করতে লাগবে পাকা আম, নুডুলস, সাবুদানা, কনডেন্স মিল্ক, পাউডার মিল্ক, লিকুইড মিল্ক, চলেন বন্ধুরা দেখে আসি পুরো প্রস্তুত প্রণালী আমি কিভাবে খুব সহজেই আমের রেজাল্ট তৈরি করেছিলাম|


আমি আশা করব আপনাদের কাছে আমার এই রেসিপিটা ভালো লেগেছে ভালো লেগে থাকলে অবশ্যই বাসায় তৈরি করে খেয়ে দেখবেন আর হাতের নাগালে কিন্তু এখন আম আছে আমরা আমি পছন্দ করি না এমন লোক খুব কমই আছে তাই তো দেরি না করে বানিয়ে ফেলুন আমের সুস্বাদু ডেজার্ট আর সবার মুখ থেকে প্রশংসা শুনুন আপনি যেন সেরা আমের স্বাদটা তো আমরা সবাই খাই আমের সাথে ড্রেজার্ড আমরা খুবই কম খেয়ে থাকি তাই দেরি না করে আপনার হাতের নাগালে যা আছে তাই দিয়ে বানিয়ে ফেলুন আর আমাকে অবশ্যই কমেন্ট অপশনে জানাবেন আপনার কাছে কেমন লেগেছে আজ আসি আবার দেখা হবে অন্য কোন রেসিপি সাথে ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আর অবশ্যই আমার পাশে থাকবেন আপনারা আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য |