Mashed potato|| recipe by annisha's cooking house ||

in #homemade4 months ago

আসসালামু আলাইকুম বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমি যে খাবারটি তৈরি করে দেখাতে চাচ্ছি খুবই সহজ একটি খাবার আর সেটা হচ্ছে mashed potato ।

এই খাবারটি আমরা সাধারণত স্টেক, ফ্রেঞ্চ ফ্রাই এদের সাথে খেয়ে থাকি আর ভাবি এটা তৈরি করা হয়তো খুবই কঠিন কিন্তু না এটা তৈরি করা খুবই সহজ। আর তেমন একটা সময়ও লাগে না। আশা করি আমার এই ভিডিও দেখে আপনার খুব ভালোভাবে বুঝতেই পারবেন এটা তৈরি কর কতটাই সহজ।

তো চলুন কথা না বাড়িয়ে ভিডিওটি দেখেনি।।
আশা করি আজকের ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে।

ভিডিওটির মধ্যে আমি সকল প্রকার উপকরণের নাম ও সকল প্রকার উপকরণে কিভাবে ব্যবহার করেছি সেটা বর্ণনা দিয়েছি আশা করি ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে ।

আর হ্যাঁ ভালো লাগলে অবশ্যই আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমার পাশে থাকবেন ইনশাল্লাহ এরকম ভালো ভালো আরও অনেক রেসিপি নিয়ে আমি আপনাদের সামনে হাজির হব ।

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।।

Here is my social media links:👇👇

👉👉Facebook: https://www.facebook.com/Annishas-cooking-house-108518984961422/

YouTube Channel👉👉: https://youtube.com/channel/UCPtEsHkRBk81BWL2ehzBqQw