My introduce

in #introduce10 months ago

বিসমিল্লাহির রাহমানির রাহিম।
আসসালামু আলাইকুম। ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।

আমার পরিচয়।

আমার নাম: মোহাম্মদ কাউসার হোসেন মারুফ।
আমি থাকি বাংলাদেশে। বর্তমানে পড়াশোনা করতেছি। আমার ভবিষ্যৎ কিছু করার জন্য কিছু কাজ শিখতেছি। সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে আমি আমার লক্ষ্যে সফল হতে পারি।

IMG_20230715_115305.jpg

এখন আমি আমার সম্পর্কে কিছু ধারনা দিচ্ছি। আমার প্রিয় খেলা হচ্ছে ফুটবল। আমি ফুটবল দেখতে এবং খেলতে খুব পছন্দ করি।
আমার একটি পছন্দ গেমস আছে। তার নাম হচ্ছে ফ্রী ফায়।
আমার ইচ্ছা হচ্ছে আমার আব্বুর ব্যবসা-বাণিজ্য ধরে রাখা।
আর নিজেকে গড়ে তোলার চেষ্টায় রয়েছি। আমি আবার ব্যবসা-বাণিজ্য
প্রতি আগ্রহ বেশি। আমার ব্যবসা-বাণিজ্য করতে ভালো লাগে। এটাই হচ্ছে আমার স্বপ্ন। আশা করি সবাই আমার জন্য দোয়া করবেন।

IMG_20230702_205511.jpg

এখন আমি আমার পড়াশোনা ব্যাপারে কিছু বলব।
আমি বর্তমানে ক্লাস ৯ এর ছাত্র। আমি বর্তমানে যে স্কুলে পড়ি তার নাম হচ্ছে (আরমানি টোলা সরকারি উচ্চ বিদ্যালয়) আমি আলহামদুলিল্লাহ মোটামুটি পড়ালেখায় অনেক ভালো। তো দোয়া করবেন আমি যদি আমার লক্ষে এগিয়ে যেতে পারি।

IMG_20230625_192931.jpg

এখন আমি আপনাদের কাছে শেষ কিছু বলতে চাইতেছি।
আমি এই প্লাটফর্ম এসেছি কারণ আমার কিছু স্বপ্ন আছে। যা পূরণ করব এই ইচ্ছায় এ প্লাটফর্মে আমি এসেছি। আরে প্লাটফর্মে আসার কারণ আমার বড় ভাই (মোঃ আব্দুর রহমান) তার সহযোগিতায় আমি প্ল্যাটফর্মে এসেছি। আমি তার কাছে চির কৃতজ্ঞ। আমি যদি কোন সময় সফলতা অর্জন করি। তাহলে তার পিছনে সবচেয়ে বড় অবদান হচ্ছে আমার বড় ভাইয়ের। আর এখানে এসে কাজ করার জন্য অনেক ভাইয়েরা আমাকে সহযোগিতা করেছে। তাদের কাছেও আমি চির কৃতজ্ঞ। তাদেরকে আমি ধন্যবাদ জানাই। তাদেরে বড় অবদানটি সব সময় মনে থাকবে। শুভকামনা রইল তাদের জন্য। তারা যদি তাদের উদ্দেশ্য সফল করতে পারে। আমার দোয়া রইল।
আসসালামু আলাইকুম। ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।