হে মুসলিম তুমি কেন শুকর গুজর করো না।?

in #islam6 years ago

আচ্ছালামু আলাইকুম ও রাহমাতুল্লাহি বারাকাতুহু, কেমন আছেন সবাই ? আশা করি আল্লাহর রহমতে সবাই খুব ভালো আছেন।আজকে আমি কিছু লিখবো শুকুর গুজার নিয়ে। | তো চলুন একটু আলোচনা করা যাক ....

আপনি রেল স্টেশন এ গিয়ে যদি দেখেন কিছু মানুষ কত টা কষ্ট করে জীবন যাপন করছে, আমি মনে করি আপনি যদি প্রকৃত একজন মুসলিম হয়ে থাকেন তাহলে আপনার মুখ দিয়ে নিজের অজান্তেই বেরিয়ে আসবে আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ। আমাদের অনেক কেই বলতে সোনা যায় যে যদি বলা হয় ভাই আপনি কেমন আছেন তখন তিনি বলেন এইতো ভালো কোনো রকম। আসলে শয়তান আল্লাহ সাথে প্রতিজ্ঞা করেছে যে আমি আপনার কোনো বান্দা কে জান্নাত এ যেতে দিবো না। তাই শয়তান ওর মতো চেষ্টা করে যাচ্ছে আমরা তার কথা মতোই চলছি। তাই চলুন আজকে থেকে শয়তান এর রাস্তা থেকে ফিরে আসি। আমরা শুকরিয়া আদায় করতে শিখি।

আমি কিছু দিন আগে আলহামদুলিল্লাহ বললে কি হয় ? এই বেপারে লিখেছিলাম, কিন্তু হটাৎ আরো একটা সুন্দর ভিডিও আমার হোম পেজ এ সাজেস্ট করে এবং আমি ভিডিওতে অনেক কিছু শিখতে পেরেছি, তাই ভাবলাম ভিডিও টি আপনাদের সাথে শেয়ার করি। ভিডিও টি দেখলে আশা করি আপনারা এখন থেকে আল্লাহর শুকরিয়া আদায় করতে আর কখনো ভুল করবেন না।

আমি এতো কিছু লিখে বোঝাতে পারবো না যত টুকু এই ভিডিও তে ক্লিয়ার করা হয়েছে। তাই আমি আশা করবো আপনি নিচের এই ভিডিও টা দেখে আপনার সব কিছু ক্লিয়ার করবেন। ধন্যবাদ আমার সাথে থাকার জন্যে. আল্লাহ হাফেজ।

You can Watch this topic related video


Source

ভিডিও দেখে যদি ভালো লাগে তাহলে আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। আসুন ভালো কিছু করি এবং অন্যকেও উৎসাহিত করি. ধন্যবাদ সবাইকে।

Screenshot_34.png

ভালো কিছু জানতে ও পেতে চান তাহলে @স্টিমিটবাংলাদেশ এর সাথেই থাকুন . ধন্যবাদ সবাইকে পুরো আর্টিকেল মনোযোগ দিয়ে পড়ার জন্যে.