Xiaomi Mi Note 3 6GB RAM 64GB ROM Smartphone Black price in BD

in #mobile6 years ago

Xiaomi Mi Note 3 6GB RAM 64GB ROM Smartphone Black
Price:28500tk Code:05
7-days replacement guarantee
2-years warranty .
Specification of Redmi Note 3
Display: 5.5-inch display 403 PPI
RAM + ROM: 6GB/64GB
Rear Camera: 12.0MP + 12.0MP
2x optical zoom with 4-axis OIS
Front Camera: Front 16MP autofocus camera
16MP Front Camera with Adaptable AI Beautify
OS: MIUI 8 Based on Android
Processor: Qualcomm Snapdragon 660 Octa core, 2.2GHz
Battery Capacity: Non-removable 3500mAh(typ) / 3400mAh(min) lithium-ion battery.

ফেইসবুকে সরাসরি অর্ডার করতে আপনার নাম, মোবাইল নাম্বার, ঠিকানা এবং প্রোডাক্ট এর নাম/কড লিখে Inbox করুণ, আথাবা SMS করতে পারেন আমাদের ফোনে।
মোবাইলঃ ০১৬৮৬০৯৭৩৭৬,০১৮৫২৩৯১৯৩৩

আমরা সারা বাংলাদেশে আপনার (নিকটস্থ) এস এ পরিবহন, জননী ও সুন্দরবন কুরিয়ারের মাধ্যমে ডেলিভারি করে থাকি।
ঢাকার সিটির বাহির থেকে অর্ডার করতে হলে পণ্যর সম্পূর্ণ মূল্য অথবা কুরিয়ার চার্জ ১০০ টাকা, আপনাকে অগ্রিম প্রদান করে, অর্ডারটি কনফার্ম করতে হবে।
অবশিষ্ট মূল্য কুরিয়ার অফিস থেকে পণ্য নেওয়ার সময়, কুরিয়ার আফিসে পেমেন্ট করতে হবে।
ঢাকার মধ্যে হোম ডেলিভারি চার্জ ৫০টাকা, ঢাকার বাইরে ১০০ টাকা।

বিকাশঃ ০১৬৮৬০৯৭৩৭৬, রকেটঃ ০১৮৫২৩৯১৯৩৩৯
xiaomi-mi-note-3-64gb-smartphone-black (2).jpgxiaomi-mi-note-3-64gb-smartphone-black (3).jpgxiaomi-mi-note-3-64gb-smartphone-black.jpg
Photo source: facebook