True story of local bus

in #new6 years ago (edited)

বাসের সামনের দিকে যেই মেয়েটা বসে আছে সে হয়তো আজকে অনেক বড় এক বিপদ থেকে রক্ষা পেয়েছে।কাহিনী হল আজকে ক্যাম্পাসে আসার সময় আমি এম এম লাব্বাইক image source
almanay.com
images (5).jpeg এ উঠি।যারা এই রুটে যাওয়া আসা করেন তারা হয়তো জানেন যে এম এম লাব্বাইক সাভার পর্যন্ত যায় এবং সাভারে এসে সকল যাত্রী নামায় দেয়।আমি আজকে একদম পিছনের সিটে বসে ঘুমায় ছিলাম,তারা হয়তো আমাকে খেয়াল করে নাই।তো যখন ঘুম ভাংলো আমি দেখি সাভার পার হয়ে গেসে,বাস পুরা খালি শুধু এই মেয়ে আর আমি বাসে।

তো আমি গিয়া কন্টেক্টার কে বললাম যে বাস কি আরো আগে যাবে নাকি,সে আমাকে দেখে অবাক হয়ে গেল আর বল্লো আপ্নার তো সাভার নামার কথা,এখন নেমে জান।তখন আমার সন্দেহ হয়ায় আমি অই মেয়েকে জিজ্ঞেস করলাম আপনি কোথায় যাবেন!তখন কন্টেক্টার বললো আপনি নেমে যান উনি সামনে নামবে।পড়ে উনি আমাকে বললেন উনি বাইপাইল যাবে।তখন আমার আরো সন্দেহ হয়ায় আমি উনাকে বললাম আপনি আমার সাথে নামেন,এই বাস বাইপাইল যায়না।তখন কন্টেক্টার আমাকে বললো তাদের ওইদিকে কাজ আছে তাই ওইদিকে যাবে তারা।

তখন আমি বলছি তাহলে আমাকে ক্যাম্পাসে নামায় দেন।এতে দেখি তারা আমাকে বলে না আপনি নামেন।তখন আমি বেশ ঝামেলা করেই ওই মেয়েকে নিয়ে নেমে যাই সাভারের পরের একটা প্রেট্রল পাম্পের সামনে।এবং দেখি তখনি ওরা বাস ঘুরিয়ে চলে গেল।হয়তোবা ওদের কোন বাজে উদ্দেশ্য ছিল।
তাই সব মেয়েদের বলবো সাবধানে থাকবেন,বাসে ঘুমাবেন না এবং খালি বাসে যাতায়াত করবেন না।।আমাদের আশে পাশেই মানুষ রূপি অনেক জানোয়ার প্রতিনিয়ত ঘুরে।

Sort:  

Hey. Hoping for a mutual subscription and upvote. I'm developing bots. Is the finished product: auto promoute in steem1t, bot inviter for telegram. Subscribe to mee