বাংলাদেশে ট্র্যাফিক জ্যাম বিশ্বের সবচেয়ে খারাপ?

in #news6 years ago

Screenshot_2018-05-15-09-09-13-1.png
Source
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অন্য দিনের ২4 ঘণ্টা আটকা পড়েছে, কীভাবে এই ট্র্যাফিক জ্যাম পৃথিবীর অন্যান্য স্ফুলিঙ্গের সাথে তুলনা করে?

বেইজিংয়ের ট্র্যাফিক জ্যামের ক্ষেত্রে এটি সবচেয়ে খারাপ ঘটনা বলে মনে হচ্ছে।

ফোর্বসে ২013 সালে প্রকাশিত একটি প্রবন্ধ অনুযায়ী, ইতিহাসে রেকর্ডকৃত সবচেয়ে খারাপ টাইমব্যাকগুলির তালিকা নিচে দেওয়া হল।

বেইজিং, চীন (আগস্ট ২010)
62-মাইল লম্বা ট্র্যাফিক জ্যাম বেইজিং-তিব্বত এক্সপ্রেসওয়েতে একটি অবিশ্বাস্য 12 দিনের জন্য স্থায়ী হয় কারণ অনেক যানবাহন রাস্তা, বিশেষ করে ভারী ট্রাক যা রাস্তাঘাটে কাজ করার জন্য বেইজিংতে সরবরাহের সরবরাহ বহন করে, যার ফলে এটি সহজেই সাহায্য করতে পারে কনজেশন।

বেথেল, নিউ ইয়র্ক, যুক্তরাষ্ট্র (আগস্ট 1 9 69)
এটি একটি ইতিহাসের অংশ হয়ে দাঁড়িয়েছে কারণ নিউ ইয়র্ক থ্রয়েউ এর যানবাহনগুলি ২0 মাইলেরও বেশি সময় ধরে একটি মাইলফলক তৈরি করেছে, যখন 500,000 এরও বেশি দর্শক উডস্টক সঙ্গীত ও আর্ট ফেস্টিভালের জন্য ম্যাক্স ইয়াসগুরের বিখ্যাত খামারে নামছে। বেশিরভাগ মোটরসাইকেলচালকই শেষ পর্যন্ত তাদের গাড়িগুলোকে "শান্তি ও সংগীতের তিন দিন" উপভোগ করতে দিতেন, বৃষ্টি এবং কাদা এবং আনুমানিক 10 জন ভিড়ের মধ্যে, যখন পারফরম্যান্স হেলিকপ্টারে এবং উড্ডয়নের জন্য হতো।

শিকাগো, ইলিনয়, ইউএসএ (ফেব্রুয়ারী 2011)
শনিবার ভয়াবহ ঘূর্ণিঝড়ের সময় 1 ফেব্রুয়ারি, ২011 তারিখে শিকাগোতে বিশ্বব্যাপী পরিচিত শিকাগোতে ২0.2 ইঞ্চি তুষারপাতের কারণে ট্র্যাফিক আন্দোলন থামানো হয় এবং রাস্তায় গাড়ি চালককে বরখাস্ত করা হয়।

পূর্ব / পশ্চিম জার্মানি (এপ্রিল 1990)
পূর্ব এবং পশ্চিম জার্মানির মধ্যে বার্লিন প্রাচীরের পতনের পর, 1990 সালের 1২ এপ্রিল রাস্তায় 18 মিলিয়ন গাড়ি ছড়িয়ে ছিটিয়ে ছিল গুরুতর ট্র্যাফিক জঞ্জাল, যাতে জার্মানদের ব্যাপকভাবে আগমন ঘটে এবং তারা ইস্টারের বন্ধুদের ও পরিবারের সদস্যদের সাথে পুনঃসংযোগ করার জন্য আগ্রহী হয়। ছুটির দিন।

ইন্টারস্টেট 45, টেক্সাস, ইউএসএ (সেপ্টেম্বর 2005)
২005 সালের ২1 শে সেপ্টেম্বর, ২5 লাখ মানুষ হ্রাস পাচ্ছিলেন রিটারির আগে সরানো রুটগুলি, যার ফলে ইন্টারস্টেট 45 তে একটি বিশাল 100 মাইল ক্যু হয়েছে যা প্রায় 48 ঘণ্টা ধরে চলে। গ্ল্যাভস্টন থেকে ডালাস পর্যন্ত 300 মাইল পথের পাশে ২4 ঘন্টার জন্য মোটরসাইকেল আটক করা হয়েছিল। তবে, দুর্ভিক্ষের ভিড়ে সত্ত্বেও গণবিক্ষোভ সম্ভবত অনেক জীবন বাঁচিয়েছে।

লায়ণ-প্যারিস, ফ্রান্স (ফেব্রুয়ারী 1980)
শীতকালীন ছুটি কাটানোর কারণে প্যারিসে ফিরে আসার ফলে আবহাওয়া খারাপ ছিল বলে মনে করা হচ্ছিলো, এক বিশাল ট্র্যাফিক জ্যাম, সম্ভবত সবচেয়ে দীর্ঘতম এক, 109 মাইল দীর্ঘ পর্যন্ত বিস্তৃত।

মস্কো, রাশিয়া (নভেম্বর ২01২)
30 শে নভেম্বর, ২01২ তারিখে মস্কো থেকে সেন্ট পিটার্সবার্গে সংযোগকারী একটি হাইওয়ে এম -10 দমনে একটি তুষার ঝড় দমনে তিন দিন পর্যন্ত ট্র্যাফিক আন্দোলন বন্ধ করে দেয় এবং সরকার এই রুটে ট্রানজিট প্রদান করে এবং দুর্ঘটনাকারীদের গাড়িচালকদের মানসিক পরামর্শ প্রদান করে।

নিউ ইয়র্ক সিটি, নিউ ইয়র্ক, ইউ এস এ (সেপ্টেম্বর ২001)
11 সেপ্টেম্বর, ২011 তারিখে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে আক্রমণের পর, নিউ ইয়র্ক সিটিটি লক ডাউন ছিল, ব্রিজ এবং টানেলগুলি শুধুমাত্র জরুরী যানবাহনগুলির জন্য উন্মুক্ত ছিল। শহরের সর্বজনীন পরিবহন বন্ধ এবং ট্র্যাফিক শহর জুড়ে থামানো হয়। মার্কিন যুক্তরাষ্ট্রে আকাশ ট্র্যাজেড হওয়ায় দেশ জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা হাজার হাজার যাত্রী তলিয়ে যায়।

সাও পাওলো, ব্রাজিল (২009 জুন)
এই 10 জুন 10, 2009 সউ পলোর একের তুলনায় ট্র্যাফিক জ্যাম মোচনের বেশিরভাগ ক্ষেত্রে প্যাচোর মতো কিছু রেকর্ড স্থাপন করা হতে পারে, যা রাস্তায় 522 মাইল রাস্তা দিয়ে 18২ মাইল ট্র্যাফিক ট্রাজেডি দেখেছে। টাইম ম্যাগাজিনের মতে, একজন মোটরসাইকেল গড়ের এই ব্রাজিলীয় মহানগরীতে প্রতিদিন প্রতিদিন ট্রাফিক প্রতিদিন বসে থাকে।

টোকিও, জাপান (আগস্ট 1990)
ছুটির দিনগুলোতে ফিরে আসার সাথে সাথে একটি শহর টাইপুনের সতর্কীকরণের পর শহরটির বাসিন্দারা বের হয়ে আসছিল, 1২ আগস্ট, 1990 সালের 1২ আগস্ট থেকে 84 মাইলেরও বেশি সময় ধরে জাপানের হুঁয়ো ও শিগা প্রিফেকচারের মধ্যবর্তী একটি মহাসড়কের উপর 15,000 টি গাড়ি হামলা চালিয়েছে।

Sort:  

This user is on the @buildawhale blacklist for one or more of the following reasons:

  • Spam
  • Plagiarism
  • Scam or Fraud

Remove me from your blacklist.

Congratulations @akandadelwar! You have received a personal award!

1 Year on Steemit
Click on the badge to view your Board of Honor.

Do not miss the last post from @steemitboard:

SteemFest3 and SteemitBoard - Meet the Steemians Contest

Support SteemitBoard's project! Vote for its witness and get one more award!

Congratulations @akandadelwar! You received a personal award!

Happy Birthday! - You are on the Steem blockchain for 2 years!

You can view your badges on your Steem Board and compare to others on the Steem Ranking

Do not miss the last post from @steemitboard:

SteemFest Meet The Stemians Contest - The mysterious rule revealed
Vote for @Steemitboard as a witness to get one more award and increased upvotes!