Some photographs my cute baby...and some SMS Bangla

in #photography6 years ago

মন ভালো নেই,বারে বারে মনে হয় তুমি কাছে নেই,কেন কাটেনা সময় সাতটিরঙে তোমাকে খুঁজে বেরাই।বৃষ্টি শেষে দেখা না হলে বড় অভিমান হই। রাত কাটে নিরঘুম, আমি নিশচুপ,নিঃশব্দ ভেবে যাই। কাছে চাই তোমায় এতোটাই।
0QcMvkyUeGagwHEoriwdycHlxFu.jpg
বুঝবে একদিন তুমি , আমি তোমাকে কতটা ভালোবাসি । সেই দিন হইতো আমি হারিয়ে যাবো ঔ দুরে নিল আকাশে তারার মাঝে । বুঝবে একদিন তুমি , আমি তোমাকে কতটা মিচ করি সেইদিন হইতো আমি হারিয়ে যাবো ঔ মরুভুমির বালির মাঝে । বুঝবে একদিন তুমি , আমি তোমাকে ছাড়া কতটা একা একা থাকি সেই দিন হইতো আমি থাকবোনা এই পৃথিবীতে হারিয়ে যাবো ঔ মাটির ছোট্ট ছোট্ট কনাই...!
07lSmoqQVsdJOgZJhMilZmkEJmZ.jpg
টিপ টিপবৃস্টি পরছে অঝোরে আজসারা দিন ধরে____ বিসন্নভাবনায় কাটে না সময়,তাকে শুধু মনে পরে____

তুমি কি অনুভবকরতে পারো আমার হৃদয়ভাঙ্গার বেদনা?তুমি কি শুনতে পাও আমারসপ্ন ভাঙ্গার কান্না?যদি তুমি আমাকে বুঝতে তবে আমাকে একা ফেলে চলে যেতে না I Miss U
0WnVjeGKyBIysJzJyNceZVgWclq.jpg
তোমার হারানো srity আমাকে এখনো কাঁদায়, কেন চলে গেলে আমাকে ছেড়ে, তোমাকে ভুলে যাবার অনেক চেষ্টা করেছি, কিন্তু তোমাকে ভুলতে পারি নাই... I miss u ღღ

গোলাপকে ছিড়তে গেলে কাঁটা লাগে হাতে,মনেরমানুষকে ভুলতে চাইলে ব্যথা লাগে বুকে,তাই শত কষ্টেরমাঝে মনে রাখতে চাই তোমাকে.I miss you.ღღ
0K9pnmXeLtdKzQNBGDdYspWtuUx.jpg
মাঝে মাঝে তোমারকথা ভেবে আমারচোখে পানি এসে পড়ে ...এতটা miss করি তোমাকে ...আবার সাথে সাথে যখনতোমার সাথে কাটানো প্রিয় মুহূর্ত গুলোর কথা মনে পড়ে ,,তখনআমি কান্না ভেজা চোখেইহেসে উঠি.... I miss U

মাঝে মাঝে তোমারস্মৃতি গুলো ভীষন কাঁদায়।আনমনে ভাবতে থাকি,,কোথায় যেন হারিয়ে যাই।তখন তোমাকে কাছে পাবারবাসনা খুব তীব্র হয়।

যখন তোমাকে খুব মিস করি,, তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি.. জানি সেখানে তোমাকে দেখব না.. কিন্তূ এই ভেবে শান্তনা পাই যে,, দুজনে এক আকাশের নিচেই তো আছি....

এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, এখন ও তোমার সেই আসন! আমার হৃদয় জুড়ে, হৃদয় জুড়ে অস্থিরতা এখনও আমি বুঝি, লোকালয় ছেঁড়ে নির্জনেতে তোমায় খুঁজি.....
0cmEKPZtIgIADzUavfUmeWfHIFn.jpg
মানুষের জীবনেচাওয়ার শেষ নেইস্বপ্নের সমাপ্তি নেইআকুলতার অন্তি নেইআমার চাওয়া তুমিস্বপ্ন তুমি আমার সব আকুলতাশুধু তোমার মাঝেআমার জীবনশুধু তোমাকে ঘিরে॥

আমাদেরচাওয়া পাওয়া পুড়ে পুড়ে হলো ছাইহায় হৃদয়ের ঋন,শুধুহৃদয়ে বাড়াইমনে কি পরে না স্মৃতির ফুলতোলা সোনালী সুতোয়বোনা হারানো সে দিনমনে কি পরে না রোদেলা সুখেদুজনে ছিলাম কত কাছাকাছিমনে কি পরে না,মনে কি পরে না....