Loneliness in Bengali

in #poem6 years ago

আমার ভালো লাগে একা সময় কাটাতে। একা একা থাকতে। তারপর নিজেকে হারিয়ে ফেলতে...... অন্ধকার আমি খুব ভালোবাসি কারন অন্ধকারে আমি নিজেকে পাই। একা থাকতে পাই। একাকিত্ত আমার সঙ্গী । পৃথিবীতে সবাই একা আসে একাই যায়। তাহলে কি লাভ অন্য কিছুতে নিজেকে জরিয়ে।
আমার ভালো লাগে একা সময় কাটাতে। একা একা থাকতে।
কবিতা লেখার বৃথা চেষ্টায় আমি একা মগ্ন...
হ্যাঁ একা আমি একা...
একাকীত্ব আমার সঙ্গী।

আর কি কেউ একা থাকতে ভালবাশে আমার মতো? হবো না আমি তার সঙ্গী। তবুও জানতে ইচ্ছা করে কে সেই একা।
আচ্ছা একার ও কি সঙ্গী আছে। তাহলে তো একা কেও ছাড়া থাকতে হবে আমার।

কি নিয়ে থাকব আমি? নিজের মতো থাকা কে তাহলে আমি কি সংজ্ঞা দিব......
আমার নিজের মতো থাকতে ভালো লাগে। নিজের মতো থাকতে দাও আমাকে.........

Sort:  

Man can not live alone. This is truth.

I was little bit frustrated in that time......... :D