আমি এমন একটা তুমি চাই

in #sakilsk6 years ago

image
আমি এমন একটা তুমি চাই এমন একটা তুমি চাই যে তুমি তে আমি ছাড়া অন্য কেউ নাই
আমি এমন একটা তুমি চাই এমন একটা তুমি চাই যে তুমি তে আমি ছাড়া অন্য কেউ নাই
তুমি একবার বলো যদি আমি পাড়ি দেবো খরো শ্রোতা নদী ভালোবাসা দেবো পুরোটাই
আমি এমন একটা তুমি চাই এমন একটা তুমি চাই যে তুমি তে আমি ছাড়া অন্য কেউ নাই
আমি কতো ছলে কৌশলে তোমায় ভালোবেসে যাই এতো করে চাই আমি বলো আর কি কভাবে বুঝাই
আমি কতো ছলে কৌশলে তোমায় ভালোবেসে যাই এতো করে চাই আমি বলো আর কিভাবে বুঝাই
তুমি একবার বলো যদি আমি পাড়ি দেবো খরো শ্রোতা নদী
তুমি একবার বলো যদি আমি পাড়ি দেবো খরো শ্রোতা নদী
ভালোবাসা দেবো পুরোটাই আমি এমন একটা তুমি চাই এমন একটা তুমি চাই যে তুমি তে আমি ছাড়া অন্য কেউ নাই
তুমি থাকো দূরে আড়ালে বুঝোনা কেনো যে আমায় কত শত বাহানা একটু পাওয়া আশায়
তুমি থাকো দূরে আড়ালে বুঝোনা কেনো যে আমায় কত শত বাহানা একটু পাওয়া আশায়
তুমি একবার বলো যদি আমিমি পাড়ি দেবো খরো শ্রোতা নদী তুমি একবার বলো যদি আমিমি পাড়ি দেবো খরো শ্রোতা নদী
ভালোবাসা দেবো পুরোটাই রমি এমমন একটা তুমি চাই এমন একটা তুমি চাই যে তুমি তে আমি ছাড়া অন্য কেউ নাই😍😍😍😍