Story

in #story7 years ago

রিলেশন টা একেবারেই নতুন। এই মাসেরই ৫ তারিখ হলো। ওর সাথে তেমন কথা হতো না, বাসায় সমস্যা তাই। চ্যাট করতাম সারাদিন। ৫/৬ দিন আগে সে কবি নজরুলে এক্সামের জন্য ত্রিশাল যায়, আর এরপর অনেক সিক হয়ে পড়ে। অইসময় ৩/৪ দিন তেমন কথাই হয়না আমাদের। ওর বোনের সাথে কথা বলে ওর খোজ নিতাম সবসময়। দুদিন আগে থেকে আবার যোগাযোগ হয়। সে সরি বলে আরও অনেক কিছু। সবই ঠিকভাবে চলছিলো, গত পরশু থেকে সে কোনো কারণ ছাড়াই আমার সাথে রাগ দেখায় অনেক। আমি একটু সিক ছিলাম, ডাক্তার দেখাতে বলেছিলো, বললাম দু একদিন পর দেখাবো, এটা নিয়েই রাগ দেখায়ে আমার সাথে কথা বলে না আর। সরি বলে সব করলাম, হঠাত গতকাল আমার খুব মুড অফ ছিলো। ভার্সিটিতে গ্রুপে একটু সমস্যা হয়, আর অফিসেও একটু ঝামেলা যাচ্ছে তাই এটা নিয়ে খুব ডিপ্রেসড ছিলাম, অন্য সময় তাকে মন খারাপের কথা বললে সে সবসময় খুব সাপোর্ট দিতো, বলা যায় ওর সাপোর্ট টার জন্যই আবার ভালোভাবে কাজ করতে পারতাম।
কিন্তু গতকাল দেখলাম অন্যকাউকে। সে তার বোনকে ও বলে বসছে আমি নাকি ন্যাকামী করি, এসব তার ভালো লাগে না।
রাতে হঠাত করেই বলে বসলো সে আর রিলেশন রাখবে না। পাগলের মতো ফোন দেওয়া শুরু করলাম। এরপর কল না ধরে খুব খুব খারাপ ব্যবহার করলো, গালিগালাজ করলো, আমি নাকি মেন্টালি সিক, আমার সাথে আর সম্ভব না। আগে বুঝলে নাকি রিলেশনই করতো না। এসব বলে ফোন অফ করে দেয়।
সারা রাত একটার পর একটা ম্যাসেজ দিয়ে ঘুমায়ে পড়ি আমি। সকালে উঠে দেখি ওর ফেসবুক, হোয়াটসেপ সব ডিএকটিভেট, ইভেন ওর ছোটবোনের টাও।
আমি জানিনা কেনো এরকম টা করলো ও আমার সাথে। আমার এর আগে ৭ বছরের সম্পর্ক ছিলো, সেই মেয়েটা আমাকে ডাম্প করে এক বিদেশী কে বিয়ে করে ফেলে। তখন আমার জব বা কিছুই ছিলো না। এখন ভালো জব করি, ভার্সিটির ক্রাশ গ্রুপেও আমাকে নিয়ে মাঝে মাঝে পোষ্ট যায়, অনেক মেয়েই আমাকে পছন্দ করে। কিন্তু জীবনে অনেক বড় একটা ধাক্কা খাবার পর আসলে কাউকেই আর ভালো লাগতো না।
প্রায় ২ বছর পর এই একজন কে আবার ভালোবেসে ছিলাম। নিজের মধ্যে আর যা অবশিষ্ট ছিলো সব কিছু দিয়ে ভালোবেসে ছিলাম। এতোটাই ভালোবেসেছি যে এক মাসও হয়নি কিন্তু মা কে আর মোটামুটি সব বন্ধুবান্ধব দের কেও জানিয়েছি। কিন্তু এখন তো দেখতেসি আমার সব রাস্তাই বন্ধ হয়ে গেসে। ওকে সবসময় বলতাম আমার নিজের জন্য বেচে থাকার ইচ্ছা অনেক আগেই হারায় ফেলসি, এখন কেবল ২টা পরিবার আর তাকে নিয়েই বেচে থাকতে চাই। সে তো এরকম ছিলো না। রিলেশনের আগেও আমাদের কথা হতো প্রায় ৩ মাস। এমন টা ছিলো না ও। তাহলে হঠাত কেনো এমন করতেসে? সামনে আমাদের ১ মাস হতো, সেটার জন্য কত কি প্ল্যান করলাম, কত কি বানালাম ওর জন্য, নিজে স্ক্র্যাপবুক, ডায়রী, প্রতিদিন চিঠি এসব লিখতাম আর বানাতাম। কিন্তু সবই তো মনে হচ্ছে শেষ হয়ে যাচ্ছে।
আচ্ছা ও কেনো এমন টা করলো? ওর অনেক বেশি রাগ, কিন্তু গতকাল যেটা করসে সেটা রাগের মাথায় করে নি সে। খুব ঠান্ডা মাথায় ই করেছে। সত্যি কথা কি, আমার যতই দিন যাচ্ছে আমি ততই বেচে থাকার মত সব আশা হারিয়ে ফেলতেসি। অর সাথে রিলেশন হলো তাই সবাই কে ইগ্নোর করলাম, সব কন্সান্ট্রেশন ওর দিকে দিলাম। প্রতিটা মেয়ে যেইটা চায়, প্রায়োরিটি, সেটাতেও সেই ছিলো সবার উপরে, সত্যি কথা হলো প্রথম ভালোবাসার পর যে দ্বিতীয় বার কাউকে এভাবে ভালোবাসতে পারবো সেটা বুঝতেও পারিনি, কিন্তু, এখন... সব কিছুই শেষ করে দিলো সে।
আপনাদের কাছে থেকে একটু উত্তর জানতে চাই, সে এরকম টা কেনো করলো? সে অন্যত্র কোথাও ইনভল্ভ না এই ব্যাপারে আমি সিউর। আমার সত্যিই এই পৃথিবী আর এই পৃথিবীর মানুষ গুলোর প্রতি ঘৃণা চলে আস্তেসে। শালার প্লে বয় গুলা কি সুন্দর ঘরে বউ রেখেও ১০ টা প্রেম করে আর তাদের জন্য আমাদের নাম খারাপ হয়। আর হাতের সামনে এরকম টা পেয়ে আমায় সে অবহেলা করতেসে। কেনো এরকম টা করতেসে ও? :'(