Try to Setting up a new way to make videos - thanks to the consultant

in Threespeak3 years ago (edited)

▶️ Watch on 3Speak


Hello everyone,
Hope you all are well ...

সবাইকে অভিনন্দন জানই
আজ আমি অনেক ভালো একটি বিষয় নিয়ে ভিডিও তা বানালাম !!!!!!... so let's starts Today's Video !!!

আমি ভাল আছি, আসা করি আপনারা সবাই ভাল আছেন
আজ আমি @threespeak কে বাংলাতে আরেকটি ভিডিও পোস্ট দিলাম।

Modern Street Photographic Business Card(5).png

আমি অনেক দিন যাবৎ চেষ্টা করছি ভালো ভিডিও বানাতে। কিন্তু আশা অনুযায়ী কোন ভাবেই সুন্দর করে করতে পারছি না। এর পর আমি চিন্তা করলাম ও আমার কিছু শুভাকাংখি আমাকে পরামর্শ দিয়েছি ভালো ভিডিও বানাতে। তো কিকরে বানাবো চিন্তা করছি। এসময়ই আমার ছোট ছেলে আমাকে বলে কি নিয়ে ভাবছ তখন আমি বললাম । আমাদের ভিডিও তে সবাই ভিউ ও ভালো ভালো কমেন্ট করে কিন্তু আসলেই কি আমরা ভালো ভিডিও বানাতে পারি। বাচ্চা কে জিজ্ঞাসা করলাম আসলেই কি আমাদের ভিডিও ভালো হয়। তখন ও উত্তরে বলল আমি হলে তমাকে মাত্র ১৫ নাম্বার দিতে পারি ১০০ তে। এর পর আমার মনযোগ ওর পতি গেল এবং বললাম তাহলে এখন কি করব আমরা । বলল এই যুগে এখন আর নাঙল দিয়ে কেহই হাল চাষ করে না। আমি মনে মনে বললাম পোলা কই কি? সেই ২০০০ সাল থেকে কম্পিউটার চালাই, ১৪ বছর ডিজাইন নিয়ে কাজ করে আজ ১০ বছর বাচ্চা বলে তমি কিছুঁইও পারনা। গেমেস খেলা দেখলে বলে নুব প্লেয়ার। তুমি আরও ডিজিটাল হয়। আমি এই যুগের ছেলেদের সম্মান করি ওরা আমাদের থেকে অনেক জ্ঞান নিয়ে সামনে এগিয়ে যাক এটাই চাই। ভিডিও ভালো করে করো। ভিডিও কোয়ালিটি,সাউন্ড সিস্টেম,কথা বলার ধরন সব পরিবর্তন কর। তার পর এ সকল কিছু কিনার চিন্তা করলাম। ভিডিও ক্যামেরা, সাউনড সিস্টেম, মাইক্রফোন, নিউ লোকোশন লাইটিং ইত্যাদি ইত্যাদি। তো দেখতে থাকুন আমার ভিডিও এর পরের গুলো । অনেক পরিবর্তন লক্ষ করতে পারবেন ।

I have been trying for a long time to make a good video. But I can't do as well as expected. After that, I thought and some of my well-wishers advised me to make a good video. So I'm thinking of how to make it. That's when my little boy told me what he was thinking. Everyone views and comments well on our videos but can we really make good videos. I asked the kid if he really liked our video. Then he replied that if I could give you only 15 numbers in 100. After that my attention went to my child and I said what should we do now. He said that at this age no one cultivates plow with plow anymore. I said to myself, what says the boy? I have been running a computer since 2000, working with design for 14 years and today you can't do anything like a 10-year-old child. Nub player says when you watch games. You need more digital. I respect the boys of this age, they want us to move forward with a lot of knowledge. Make the video better. Change video quality, sound system, speaking style. After that, I thought of buying all these things. Video camera, sound system, microphone, new location lighting, etc. So keep watching the next ones in my video. You will notice many changes.
I hope everyone will watch the video.
I hope you all enjoy today's video. Everyone watch my video. Thanks in advance to everyone for watching my video.

The audio clip used in the video is completely copyright-free.
ভিডিওতে ব্যাবহার করা অডিও ক্লিপ সম্পূর্ণ কপিরাইট ফ্রি।
Let us all stay home and keep ourselves healthy,

All those who come from outside, wash their hands with soap for at least twenty seconds and wear masks and protective clothing

Good Luck to all of you
That's all for now. I'll come with an interesting post again.

Hit the up-vote button if you like this post and leave a comment if you wanna say anything about this post or by any other new posts.
Please support me to keep having more of my works and you can follow me so that you can see my future posts and you're always welcome to my blog.

Find Me

Youtube
Facebook
Threespeak
Twitter

Blue and Green Modern Gradient Business YouTube Thumbnail.png

2.png


▶️ 3Speak

Sort:  

mama new setup ta ki ready korcho naki sudhu kinte market e geso. kinle kintu onek valo hoibo. valo valo video korte parba sei hoibo. tomina akta drone kinba kinso?

are deklam ar ki . video deklei bujbi kono update hoice naki

Idea ta onek valo. kaje lagate parle onek valo hobe. sundor suondor video banate parbe o amra sobai dekbo

ha ha ji madam . thanks

vaiya kinsen naki setup gulo. seta to bollen na. ami to dekhei obak mone hoi gan gaben naki. gan gawyer set up mone hoilo tai dekte valoi legechi

song jonno na re . valo video o youtube channel er jonno. tobe valo kotha atai to song cover kora jabe

ভালো লাগলো আপনার এই উদ্যোগটি দেখে। যেহেতু একটি প্লাটফর্মে কাজ করবেন সে ক্ষেত্রে ভালো কিছু নিয়ে কাজ করাটাই বেটার। ভালো কিছু নিয়ে কাজ করলে ভালো ফল পাওয়া যায়। আশা করি আপনার আগামী দিনগুলো ভালো যাবে।